× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

নেপালে সেরা ফিচার ফিল্মের পুরস্কার পেলো মোশাররফ করিমের সিনেমা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ মে ২০২১, বুধবার

নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা ইন্টারন্যাশনাল ফিচার ফিল্মের পুরস্কার পেয়েছে দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত কলকাতার সিনেমা 'ডিকশনারি। সিনেমার অন্যতম প্রযোজক ফিরদাউসুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। সিনেমাটি পরিচালনা করেছেন পশ্চিমবঙ্গের অভিনেতা, পরিচালক ব্রাত্য বসু।
সিনেমায় মোশাররফ করিম অভিনয় করেছেন আবাসন প্রতিষ্ঠানের মালিকের চরিত্রে। তার নাম মকরক্রান্তি চ্যাটার্জি। পুরস্কার পাওয়ার পর ভারতীয় সংবাদমাধ্যমকে ব্রাত্য জানিয়েছেন, এই পুরস্কার তাকে আগামীতে আরও সিনেমা নির্মাণ করতে উৎসাহ দেবে। ফিরদাউসুল হাসান জানিয়েছেন, এমন পুরস্কার পেয়ে তিনি গর্বিত। মোশাররফ করিম ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন নুসরাত জাহান, আবীর চট্টোপাধ্যায়, পৌলমী বসু, মধুরিমা বসাক প্রমুখ।
সিনেমাটি শিগগিরই দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। সিনেমাটি নির্মিত হয়েছে বুদ্ধদেব গুহর ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ নামের দুটি ছোট গল্প অবলম্বনে। ডিকশ্‌নারি সিনেমাটি কলকাতায় মুক্তি পায় ১২ই ফেব্রুয়ারি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর