× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

ঈদে পায়েলের দুই ডজন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ মে ২০২১, বুধবার

ঈদে এবার দুই ডজন নাটক নিয়ে হাজির হচ্ছেন এ প্রজন্মের ছোটপর্দার অভিনেত্রী কেয়া পায়েল। ক্যারিয়ারে এবারই প্রথম তার এতগুলো নাটক প্রচারিত হচ্ছে। আসছে ঈদে পায়েলের উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- 'হারানো দিনের গান', 'ভাই চম্পা', '১০ লাখ মার্বেল', 'বাবা পুলিশ ছেলে ফুলিশ', 'টোল', 'প্রেম প্রেম ভাব', 'দৌড়ের উপর ঔষধ', 'লোকাল হিরো', 'চুম্বক', 'বিদ্রোহী প্রেমিক', 'ইম্পসিবল', 'সিকিউরিটি গার্ড', 'এক্স হাসবেন্ড', 'ল্যাপ পোস্ট', 'ডোন্ট ডিস্টার্ব', 'জিরো'। ঈদের নাটক প্রসঙ্গে পায়েল বলেন,  একটা উৎসবে এতগুলো নাটক আসছে এটা আমার জন্য খুবই আনন্দের বিষয়। আমি ধন্যবাদ দিতে চাই প্রত্যেক নাটকের পরিচালক, সহশিল্পীসহ নাটকের ইউনিটকে। কারণ করোনার এই ঝুঁকিপূর্ণ সময়ে সবাই বেশ সচেতন থেকে আন্তরিকতা নিয়ে কাজ করেছেন। কেয়া পায়েল যোগ করে বলেন, ঈদে যে নাটকগুলো প্রচারে আসছে  সেগুলোতে আমার চরিত্রে নতুনত্ব থাকছে। এর মাধ্যমে আমার কাজের দর্শক বাড়বে বলেই বিশ্বাস।
উল্লেখ্য, ২০১৭ সালে সোহেল আফগানীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার মধ্য দিয়ে মিডিয়াতে কেয়া পায়েলের যাত্রা শুরু। তাহসানের ‘ভালোবাসি তাই’ গানে তিনি প্রথম মিউজিক ভিডিওর মডেল হন। রাসেলের নির্দেশনায় ‘রূপকথার রঞ্জনা’ নাটকে প্রথম অভিনয় করেন ২০১৮ সালে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর