× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ
আলাপন

ঈদ বাসায় পরিবারের সাথেই পালন করবো -নাদিয়া আহমেদ

বিনোদন

এন আই বুলবুল
১২ মে ২০২১, বুধবার

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। ধারাবাহিক নাটকেই এই অভিনেত্রীকে বেশি দেখা যায়। একক নাটকও করছেন বেছে বেছে। এবার ঈদের জন্য কেমন কাজ করেছেন? নাদিয়া বলেন, মোহন খানের 'সাবলেট বাবু', হানিফ সংকেতের 'সৎ এর সত্য সমাচার'সহ কয়েকটি নাটকে অভিনয় করেছি। তবে এবার করোনার সংক্রমন বৃদ্ধি ও লকডাউনের কারনে ঈদের অনেক নাটকের কাজ ছেড়ে দিতে হয়েছে। যদিও লকডাউনে এবার শুটিং বন্ধের ঘোষণা আসেনি। তবু নিজ থেকে শুটিং বন্ধ করি। করোনা সংক্রমণ যেভাবে হচ্ছে বাসায় থাকাই জরুরী মনে করেছি।
নিজের জন্য ও পরিবারের নিরাপত্তার জন্যই এমন সিদ্ধান্ত নেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের নিয়ে আজকাল হরহামেশাই ট্রোল হচ্ছে। এটিকে কিভাবে দেখছেন? নাদিয়া বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যে যা খুশি তা নিয়েই ট্রোল করছি। এই তো মা দিবসে চঞ্চল চৌধুরী ও ভাবনার মাকে নিয়ে যেভাবে কথা বলা হয়েছে সেটি কারোই কাম্য নয়। এগুলো একেবারেই অপ্রত্যাশিত। এসবের প্রতিকার দরকার। সোশ্যাল মিডিয়ায় এসব অসুস্থ মানসিকতার মানুষদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া প্রয়োজন। এবার ঈদ নিয়ে পরিকল্পনা কী? এবার ঈদ বাসায় পরিবারের সাথেই পালন করবো। বেঁচে থাকলে আগামীর ঈদ ভালো ভাবে উদযাপন করতে পারবো। এবার লকডাউনেও অনেকে কেনাকাটা করেছেন। বের হয়েছেন। এটি আমাদের জন্য ভালো বিষয় নয়। আমি আশা করবো খুব বেশি প্রয়োজন না হলে কেউ যেন বের না হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর