× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ জুন ২০২১, শনিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

ওবায়দুল কাদেরের প্রশ্ন- এ কোন রাজনীতি চলছে বাংলাদেশে?

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মে ১২, ২০২১, বুধবার, ২:১৩ অপরাহ্ন

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সরকার নিষ্ঠুর ও অমানবিক আচরণ করেনি বরং মানবিক আচরণ করেছে। পক্ষান্তরে বিএনপি প্রতিহিংসাপরায়ণ ও বিদ্বেষপূর্ণ রাজনীতি করে চলেছে। মির্জা ফখরুলের কাছে প্রশ্ন রেখে আওয়ামী লীগ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এ কোন রাজনীতি চলছে বাংলাদেশে?
 
আজ বুধবার ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে আরো আরো বলেন, বিএনপির রাজনীতি যে কতটা প্রতিহিংসাপরায়ণ, বিদ্বেষপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না। কারণ জাতির পিতার হত্যা দিবসে বেগম জিয়ার ভুয়া জন্মদিন পালনই তার প্রমাণ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হৃদয় আছে বলেই বেগম জিয়াকে মানবিক কারণে মুক্তি দিয়েছেন, বিএনপির আন্দোলনে নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md Shahabuddin
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৪:১০

His comment equivalent to contempt of court. How PM can release a prisoner ! It depends on the court. PM can not dictate of how the court should decide! Need attention from the PM to censor his every comments.

Imon
১২ মে ২০২১, বুধবার, ৯:৫১

আন্দোলন করেই কেবল ন্যায্য পাওনা আদায় করতে হবে, কোন সভ্য সরকারের ভাবনা এমনটা হতে পারে না।

মালেক
১২ মে ২০২১, বুধবার, ৮:৫১

রাজনীতি তো আপনারা করেন, তাই কোন রাজনীতি চলছে তা আপনার জানার কথা।

Imon
১২ মে ২০২১, বুধবার, ৭:০৮

আন্দোলন করেই কেবল ন্যায্য পাওনা আদায় করতে হবে, কোন সভ্য সরকারের ভাবনা এমনটা হতে পারে না।

ঊর্মি
১২ মে ২০২১, বুধবার, ৭:২৯

*এ কোন রাজনীতি চলছে বাংলাদেশে?* - জনাব কোয়ারেন্টাইণ্ড মন্ত্রীজি, আপনার এ প্রশ্নের উত্তর আপনি পাবেন বলেতো মনে হয়না, যেহেতু আপনার ছোটোভাই কাদেরমির্জাও আপনার কাছে এধরণের অনেক প্রশ্ন করে থাকেন কিন্তু উত্তর কখনো পাওয়া যায়না!!! তার মানে কি এই দাঁড়ায় - "মৌনং সম্মতি লক্ষণম" ?

jlkjl
১২ মে ২০২১, বুধবার, ৬:২৫

No

shaheen
১২ মে ২০২১, বুধবার, ২:১৭

বেহুদা আলাপ। মানুষ এসব বিশ্বাস করেনা। আমানতের খেয়ানত কারীকে আল্লাহ পাক পছন্দ করেনা। ভোটের অধিকার থেকে পুরো জাতিকে বন্চিতকারী দল।

No name
১২ মে ২০২১, বুধবার, ১:৫২

Honourable minister sir,None believes you, sorry..

অন্যান্য খবর