× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

বুয়েটে ভর্তি পরীক্ষার যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মে ১২, ২০২১, বুধবার, ৩:৩৮ অপরাহ্ন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্নাতক ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষার যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। আজ বুধবার বুয়েটের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ।

ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারীদের যাদের নামের তালিকায় “রিমার্ক” হিসেবে “মেজর অবজেকশন; ডকুমেন্টস্ রিকুয়ারর্ড” উল্লেখ আছে তাদেরকে নি¤েœাক্ত ডকুমেন্ট ২২শে মে র মধ্যে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

১) এসএসসি নম্বরপত্রের কপি (২০১৭ সালের)
২) এসএসসি সনদের কপি (২০১৭ সালের)
৩) এইচএসসি নম্বরপত্রের কপি (২০১৯ সালের)

৪) এইচএসসি নম্বরপত্রের মানউন্নয়নের কপি (২০২০ সালের)

আবেদনকারীকে এসএমএস/ইমেইল এর মাধ্যমে এসব ডকুমেন্ট জমা দেয়ার লিংক পাঠানো হবে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। তবে এসব ডকুমেন্ট জমা প্রদান করা না হলে আবেদনকারীর প্রাক-নির্বাচনী পরীক্ষার এডমিট কার্ড ইস্যু করা হবে না।

দেশে চলমান করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় বুয়েটের ভর্তি পরীক্ষা এক মাস পেছানো হয়েছে। নতুন সময় অনুযায়ী আগামী ৩০শে জুন ও ১লা জুলাই প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া চূড়ান্ত ভর্তি পরীক্ষা আগামী ১০ই জুলাই অনুষ্ঠিত হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর