× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

মিতুকে খুন করাতে ৩ লাখ টাকা দিয়েছিলেন বাবুল

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মে ১২, ২০২১, বুধবার, ৩:৫৯ অপরাহ্ন

স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় তিন লাখ টাকা দিয়েছিলেন বাবুল আক্তার। আদালতে দুই সাক্ষীর জবানবন্দি ও পিবিআইয়ের তদন্তে এ তথ্য উঠে আসে। এ ছাড়া পিবিআইয়ের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন ও নতুন দায়ের করা মামলায় এই লেনদেনের উল্লেখ আছে।

মামলার তদন্ত কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা গণমাধ্যমকে বলেন, স্ত্রী হত্যার তিন দিন পর বাবুল আক্তার তার ব্যবসায়িক অংশীদার সাইফুল হককে বলেন, তার লাভের অংশ থেকে তাকে যেন তিন লাখ টাকা দেওয়া হয়। সাইফুল বিকাশের মাধ্যমে ওই টাকা গাজী আল মামুনকে পাঠান। গাজী আল মামুন ওই টাকা মুসা, ওয়াসিমসহ আসামিদের ভাগ করে দেন। তবে কাকে কত টাকা দেওয়া হয়েছে, সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।  

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ই জুন চট্টগ্রাম নগরীর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা খানম মিতু। ঘটনায় মিতুর স্বামী পুলিশ সুপার বাবুল আক্তার ঢাকা থেকে চট্টগ্রামে ফিরে পাঁচলাইশ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
সেই মামলায় বাদী ছিলেন স্বামী সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার।

এরআগে মিতু হত্যার সঙ্গে বাবুল আক্তারের জড়িত থাকার প্রমাণ পাওয়ার কথা জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। আজ বুধবার সকালের ঢাকায় পিবিআইয়ের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সংস্থার প্রধান ও পুলিশের উপ মহাপরিদর্শক বনজ কুমার মজুদার এ কথা বলেন। তিনি বলেন, মিতু হত্যার সঙ্গে বাবুল আক্তারের জড়িত থাকার প্রমাণ পেয়েছে পিবিআই। এই হত্যা মামলায় বাবুল আক্তারের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১২ মে ২০২১, বুধবার, ৭:৩৫

বনের পশু সঙ্গিনীকে হত্যা করে না। এমনকি স্বজাতিকে।একমাত্র মানুষ পশুর চেয়ে ও অধম, নিজ সঙ্গিনী ও স্বজাতিকে হত্যা করে।

অন্যান্য খবর