× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

‍অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার-ত্রাণ প্রতিমন্ত্রী

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মে ১২, ২০২১, বুধবার, ৬:৪৭ অপরাহ্ন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো. এনামুর রহমান বলেছেন দেশের অসহায়, দুঃস্থ, দরিদ্র ও খেটে খাওয়া মানুষের পাশে আছে সরকার । করোনাকালীন এই মহামারিতে পবিত্র ঈদুল ফিতর যেন প্রান্তিক জনগোষ্ঠী ভালোভাবে আনন্দের সহিত উদযাপন করতে পারে এজন্য সরকার মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে ।

প্রতিমন্ত্রী আজ অনলাইনে (জুমে) খুলনা জেলা প্রশাসন আয়োজিত 'মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান' অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন ।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও খুলনা-১ আসনের সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. মোহসীন, খুলনার বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এবং খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ ।

উল্লেখ্য, আজ খুলনা জেলার ৯ টি উপজেলার ৬৮ টি ইউনিয়নের ১৭ হাজার পরিবারকে 'মাননীয় প্রধানমন্ত্রী মানবিক সহায়তা' হিসেবে বিকাশ পেমেন্টের মাধ্যমে অর্থ সহায়তা প্রদান করা হয়। প্রতিটি পরিবারকে ১ (এক) হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩:২৭

এ সাহায্য তো মাঝ পথে উধাও হয়ে যাবে। জনগণ পাবে কি ? চাটার দল আছে আপনাদের, তারা চেটে খাবে।

অন্যান্য খবর