× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

সালমান এফ রহমানের অবদান দোহারবাসী মনে রাখবে

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি
১৩ মে ২০২১, বৃহস্পতিবার

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বলেছেন, পার্শ্ববর্তী দেশ ভারত যখন করোনার মহামারিতে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ঠিক তখন আমাদের এই দেশকে করোনার ভয়াবহতা থেকে রক্ষা করতে বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনা তার দক্ষ নেতৃত্বের মাধ্যমে নানা পরিকল্পনার মধ্য দিয়ে মোকাবেলা করছেন। শুধু তাই নয় সরকারি বিভিন্ন ভাতা  চালু করে অসহায় হতদরিদ্র মানুষের জীবন মান উন্নয়নেও কাজ করে চলেছেন । এর ফলে আপনার সেই সুবিধা গ্রহণ করে উপকৃত হচ্ছেন। বুধবার বিকেলে দোহার উপজেলার বিলাশপুরে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রাশেদ চোকদারের নিজস্ব অর্থায়নে ঈদ উপলক্ষে শাড়ি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় দোহার -নবাবগঞ্জের মানুষের কথা ভেবে আমাদের সাংসদ সালমান এফ রহমান হাসপাতালগুলোতে সেন্ট্রাল অক্সিজেন এর ব্যবস্থা করেছেন। এটা সত্যি প্রশংসনীয় উদ্যোগ। এর আগে প্রথমধাপে করোনাকালে দোহার-নবাবগঞ্জের করোনা রোগীদের সালমান এফ রহমান ঢাকার কুর্মিটোলা হাসপাতাল, মিরপুরের রিজেন্ট হাসপাতাল সহ অন্যান্য সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে তিনি উদ্যোগ নিয়ে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন। দোহারের পদ্মাপাড়ের মানুষের দীর্ঘদিনের সমস্যা ভাঙ্গন রোধে বাধ নির্মাণে সালমান এফ রহমানের অবদান দোহারবাসী চিরদিন মনে রাখবে বলেও তিনি জানান।
এছাড়া রাস্তাঘাটের উন্নয়ন থেকে শুরু করে সরকারি সব সুবিধা নিশ্চিতে তার অবদান অনস্বীকার্য। এসময় অত্র ইউনিয়নে রাশেদ চোকদারের এমন মানবিক কাজের প্রশংসা করে তার সুখে দুঃখে  পাশে থাকার আহবান জানান আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, জেলা  যুবলীগের সিনিয়র সহ সভাপতি সালাহউদ্দিন দরানী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবীবুর রহমান হাবীব, সাবেক ছাত্রনেতা সাজ্জাত হোসেন সুরুজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে ১৫ শত নারীর মাঝে শাড়ি ও ২ শত পুরুষের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nasir uddin
১৬ মে ২০২১, রবিবার, ৯:৫৩

Sure, sure!

অন্যান্য খবর