× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

নিরাপত্তা পরিষদের জরুরি অধিবেশন আহবান

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) মে ১৩, ২০২১, বৃহস্পতিবার, ১০:৫৬ পূর্বাহ্ন

ফিলিস্তিন পরিস্থিতি নিয়ে শুক্রবার জাতিসংঘ নিরাপত্তা পরিষদের জরুরি অধিবেশন আহবান করেছে তিউনিশিয়া, নরওয়ে ও চীন। প্রস্তাবিত এই অধিবেশন হবে উন্মুক্ত এবং এতে ইসরাইল এবং ফিলিস্তিনিদের অংশ নিতে বলা হয়েছে। এ বিষয়ে জানেন এমন কূটনীতিকরা বার্তা সংস্থা এএফপি’কে জানিয়েছেন এ তথ্য। উল্লেখ্য, এরই মধ্যে সোমবার থেকে শুরু করে দু’দফা রুদ্ধদ্বার ভার্চ্যুয়াল বৈঠক করেছে নিরাপত্তা পরিষদ। এতে যৌথ বিবৃতির বিরোধিতা করেছে যুক্তরাষ্ট্র। তাদের যুক্তি এমন যৌথ ঘোষণা উত্তেজনা প্রশমনে সহায়তা করবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আঃ রহমান,
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৬:৫৫

আমেরিকা নামক দেশটি পৃথিবীকে দিয়েছে যত,নিয়েছে তার শতগুণ। আমেরিকার সবচেয়ে বড় অবদান পৃথিবী বাসিকে অশান্তিতে রাখা ও রক্ত ঝরানো। ওটা মুসলিমদের জন্য বিষফোড়া।

Mahabub
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৫:২৭

Its a political trick of us.london to support jeus to make trouble for muslim and islam.and to divide world muslim.

ইমরান
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৬:১২

ইসরায়েল যতই খুন করুক, যতই মানবাধিকার  লঙ্ঘন করুক, আমেরিকা  ইস্রায়েল কে সাপোর্ট করবেই-করবে। আমেরিকা ভেটো ক্ষমতা প্রয়োগ করে ইস্রাইলকে গত ৫০ বৎসর যাবত বাচিয়ে এনেছে।  তাহলে আসল দোষী কে? সবাই তো টা খুব ভালমতই জানে।আমেরিকার পরোক্ষ সহায়তা ছাড়া ইসরায়েল ১ দিনও খুন-কখারাবি করে পার পেতে পারত না। আগে আমেরিকাকে চাপ না দিয়ে ঠিক না করতে পারলে, সমস্ত দেশ মিলে হাজার বার জাতিসংঘ নিরাপত্তা পরিষদের জরুরি অধিবেশন করে ২ টি পয়সার লাভও নেই। আগে আমেরিকাকে চাপ দিতেই হবে। ইস্রায়েলের নি্রাপত্তার নামে, ইসরায়েলকে খুনের পারমিসশন আমেরিকা বার-বার কেন দিচ্ছে? 

কালাম ফয়েজী
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩:৩৫

অভিশপ্ত ইহুদিবাদ ধ্বংস হোক নিপাত যাক।

মাসউদুল গনি
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ২:৫৯

যাদেরকে মানুষ দমাতে পারে না, আল্লাহই তাদের দমন করেনে। করোনাই এর বড় প্রমান।

Kazi
১২ মে ২০২১, বুধবার, ১০:০১

My question to America, is your support of Israel reduce the killing of Palestinians ? What steps did you take to stop killing ?

অন্যান্য খবর