× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

ফের কলকাতার সিনেমায় মোশাররফ করিম

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৩ মে ২০২১, বৃহস্পতিবার

আবারও কলকাতার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের নন্দিত অভিনেতা মোশাররফ করিম। হুগলির দাউদ ইব্রাহিমখ্যাত হুব্বা শ্যামলের জীবনের গল্প নিয়ে পটিলিক্যাল থ্রিলার সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা ও পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।
সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারটি নিশ্চিত করেছেন মোশাররফ করিম। ব্রাত্য বসু জানিয়েছেন, এই সিনেমাতে আমি বিশ্বায়নের যুগে বাংলার রাজনীতির পালটে যাওয়ার পটচিত্রটা তুলে ধরতে চাই। ক্রাইমের সঙ্গে কমেডিরও মিশেল থাকবে। জানা গেছে, নব্বই দশকের শেষ দিকে আবির্ভূত হন এই হুগলির দাউদ ইব্রাহিমখ্যাত হুব্বা শ্যামল। হুগলি জেলার অন্ধকার জগতের একচ্ছত্র ক্ষমতার অধিকারী ছিলেন হুব্বা শ্যামল। খুন, অপহরণ, ড্রাগ পাচারের ৩০টি মামলা ছিল তার বিরুদ্ধে। পুলিশের হাতে তিনবার গ্রেপ্তার হয়েও জামিনে ছাড়া পান তিনি।
এর আগে মোশাররফ করিম নির্মাতা ও পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন।  তার প্রথম কলকাতার সিনেমা ছিল এটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর