× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

কারাবন্দিদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হেফাজত মহাসচিব

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মে ১৩, ২০২১, বৃহস্পতিবার, ৪:৫৪ অপরাহ্ন

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে কারাবন্দি সকল নেতাকর্মীদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহবান জানান। নুরুল ইসলাম জিহাদী বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার মধ্যদিয়ে সংযম ও সহমর্মিতার শিক্ষায় সমুজ্জল ঈদ-উল- ফিতর বিশ্ব মুসলিমের কাছে পবিত্র আনন্দের বার্তা নিয়ে উপস্থিত। ধনী-গরীবের মধ্যে আনন্দ ভাগাভাগি করার এক মোক্ষম সময় হচ্ছে ঈদুল ফিতর। কিন্তু এ বছর বাংলাদেশসহ বিশ্বব্যাপী করোনভারাসের দ্বিতীয় ঢেউয়ের কারণে মানুষ বিপর্যস্ত। অন্যদিকে আলেম-উলামাসহ সারা দেশে অসংখ্য সাধারণ মানুষকে গ্রেপ্তার করা হয়েছে। এই অবস্থায় দেশের মানুষের মধ্যে ঈদের কাঙ্ক্ষিত আনন্দ নেই বললেই চলে। আমরা সরকারের কাছে দাবি জানাই, অবিলম্বে গ্রেপ্তারকৃত আলেম-উলামা ও তৌহিদী জনতাকে মুক্তি দিয়ে পরিবারের মধ্যে ফিরিয়ে দিন।
গ্রেপ্তারকৃত আলেম-উলামাদের জন্য ঈদের দিন বিশেষ দোয়ার আহবান জানিয়ে হেফাজত মহাসচিব বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিন আল্লাহর দরবারে দুয়া কবুল হয়। আসুন আমরা সকলে মিলে গ্রেপ্তারকৃত আলেম-উলামা ও তৌহিদী জনতার জন্য দোয়া করি। সাথে দেশের কল্যাণ ও করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে জনগণের রক্ষার জন্য আল্লাহর দরবারে দুয়া করুন। আল্লাহর রহমত ব্যতীত এই অবস্থা থেকে মুক্তি সম্ভব নয়। তিনি বলেন, বিশেষকরে ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য বিশেষভাবে আমাদের দুয়া করতে হবে। আল্লাহ যেন তাদের সন্ত্রাসবাদী ইয়াহুদিদের হাত থেকে রক্ষা করেন, এবং পবিত্র বাইতুল মোকাদ্দাসকে হেফাজত করেন, সে জন্য বিশেষ দোয়া করা আমাদের ওপর দায়িত্ব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জহিরুল ইসলাম
১৪ মে ২০২১, শুক্রবার, ৯:০১

জালিমদের পরিনতি ফেরাউন -আবুজেহেলদের মতই হবে।

খোকন
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৭:০৩

শুধু কারা বন্দীদের জন্য দোয়া কেন ? কেন নয়, যারা কবরে আছেন বা জীবিত আছেন, তাদের জন্য ? কারাঘরে যারা আছেন, তারা তো ভালই আছেন ! বিনা কাজে খাবার, আশ্রয় এবং সরকারের জিম্মায় ? কিন্তু যারা কবরে আছেন তাঁরা তো অসহায়!! এবং যারা জীবিত আছেন, তাদেরকে আল্লাহ্ হেফাজত করুন, খারাপ কাজ থেকে বিরত ও বিবেকবুদ্দি দিন, খারাপ কাজের জন্য ঘৃণার বস্তু হউক এবং খারাপ কাজের জন্য নিরবতা পালন না করে প্রকাশ্যেই বলা হোক তারা খারাপ কাজ করেছেন ?

Samsulislam
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৫:৫২

ষে সমস্ত নেতাকর্মী জ্বালাও পোড়াও করছে তাদের জন্য আরো বেশি দোয়া কর!

Yasin Khan
১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৪:৪৩

মজলুমদের কান্নায় আজ পৃথিবী ভারী। পৃথিবীর প্রতি প্রান্তরে মুসলমানরা নির্যাতিত। জালিম পতন হোক আর মজলুমানের বিজয় হোক। ঈদের আনন্দ তবেই আসবে।

অন্যান্য খবর