× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

নিজ গ্রামে ৩০০ পরিবারকে সহায়তা করলেন জামাল

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৩ মে ২০২১, বৃহস্পতিবার

ঢাকায় আছেন জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। পরিবার-পরিজন সবাই ডেনমার্কে। জাতীয় দলের ক্যাম্প স্থগিত হওয়ার পর বুধবারই গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইলে চলে গেছেন জামাল ভূঁইয়া। গ্রামের বাড়িতেই ঈদ উদযাপন করবেন জাতীয় দলের অধিনায়ক।

এই কঠিন সময়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে জামাল দুস্থদের হাতে তুলে দিয়েছেন খাবার সামগ্রীসহ নগদ অর্থ। গ্রামের ৩০০ দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহারও বিতরণ করেছেন তিনি। বৃহস্পতিবার সকালে জামালের এই উপহার বিতরণ করেছেন তার চাচাতো ভাইরা।

এবার নিজে উপস্থিত থেকে এই উপহার সামগ্রী বিতরণ করে জামাল বলেন, গ্রামের নিম্ন আয়ের মানুষদের আমি প্রতি ঈদেই উপহার দেই। যখন দেশে থাকি না, তখন টাকা পাঠিয়ে দেই। আমার চাচাতো ভাইয়েরা টাকা দিয়ে উপহার কিনে সবাইকে দেয়।
এবার আমি নিজে উপস্থিত থেকে এ আনন্দ উপভোগ করলাম। সত্যি এর মধ্যে অন্যরকম আনন্দ আছে’।

জামাল ভূঁইয়ার এই ঈদ উপহারের মধ্যে আছে-চাল, আলু, পেয়াঁজ, ডাল, আটা নুডলস, চিনি ও বিস্কুট। ঈদ কাটিয়ে দুইদিন পরই ঢাকায় ফিরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন বাংলাদেশ অধিনায়ক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর