× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

বিধিনিষেধ প্রত্যাহারের পর ঢাকায় ফেরার অনুরোধ মেয়র তাপসের

অনলাইন

 অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মে ১৪, ২০২১, শুক্রবার, ১:৪১ অপরাহ্ন

পরিবার-পরিজনের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকার বাইরে যাওয়া ব্যক্তিদের বিধিনিষেধ প্রত্যাহারের পরেই ঢাকায় ফেরার অনুরোধ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ শুক্রবার সকালে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদ জামাতে অংশগ্রহণ শেষে তাপস বলেন, নাড়ির টানে যারা ঢাকার বাইরে বাবা-মার কাছে, পরিবারের কাছে ঈদ করতে গেছেন, যেহেতু বিধিনিষেধ রয়েছে, সেহেতু বিধিনিষেধ প্রত্যাহার হওয়ার পরেই আপনাদের ঢাকায় ফেরার অনুরোধ করছি। তিনি আরো বলেন, আমরা করোনা মহামারির মধ্যে ঈদ উদযাপন করছি। সুতরাং সবাই সুস্থ থাকবেন, নিরাপদ থাকবেন, স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Abbas Uddin
১৪ মে ২০২১, শুক্রবার, ৬:১৯

করনায় বাংলাদেশের এই বিপদের মুহূর্তে যাহারা মাস্ক পরবেন না তাদেরকে জাতির দুষমন হিসাবে ঘোষণা করা হউক এবং মাস্ক না পরলে তাদের থেকে বড় অংকের জরিমানা আদায় করে গরীবের জন্য ফান্ড তৈরী করতে হবে।

Shahab
১৪ মে ২০২১, শুক্রবার, ১:১৮

Dhaka only to you and your.....

অন্যান্য খবর