× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

ঘরের মাঠে লিভারপুলের কাছে ম্যান ইউর হার

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ মে ২০২১, শুক্রবার


ইংলিশ প্রিমিয়ার লীগের শিরোপা আগেই নিশ্চিত করে ফেলেছে ম্যানচেস্টার সিটি। টেবিলের পরের দলগুলো লড়ছে উয়েফা চ্যাম্পিয়নস লীগে নিজেদের যায়গা নিশ্চিত করতে। সে লড়াইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তারওপর সামনে যখন প্রতিদ্বন্দ্বী লিভারপুল, তখন জয়ের বাড়তি তাড়নাই থাকে ইংলিশ এই ক্লাবটির মাঝে। তার ওপর নিজেদের ঘরের মাঠে ম্যাচ হওয়ায় বাড়তি উজ্জীবিত ছিল দলটি। কিন্তু সেখানে দলটি পায়নি তাদের প্রত্যাশামাফিক জয়।

ম্যাচের মাত্র ১০ মিনিটের মাথায় গোল করেন ম্যান ইউকে এগিয়ে দেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেস। কিন্তু প্রথমার্ধ শেষ হওয়ার আগেই সেই গোল ফেরত দিয়ে লিডও নিয়ে নেয় লিভারপুল। প্রথমে ম্যাচের ৩৪ মিনিটের পর সময় সমতা ফেরান ডিয়েগো জোতা।
এরপর প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে দ্বিতীয় গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো।

দ্বিতীয়ার্ধে ফিরেও চলতে থাকে ফিরমিনো জাদু। মাত্র দুই মিনিটের মধ্যেই দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। তিন গোল হজম করে ফেলার পর লড়াইয়ে ফেরার প্রাণপন চেষ্টা করে ম্যান ইউ। ম্যাচের ৬৮ মিনিটে ব্যবধান কমান মার্কাস রাশফোর্ড।

পরে সমতাসূচক গোল আর পায়নি স্বাগতিকরা। উল্টো নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোল করে দলকে আনন্দে ভাসান লিভারপুলের মিশরিয়ান জাদুকর মোহামেদ সালাহ। ওল্ড ট্র্যাফোর্ড থেকে ৪-২ গোলের রোমাঞ্চকর জয় নিয়ে বাড়ি ফেরে লিভারপুল।

এ জয়ের পর লিগের ৩৬ রাউন্ড শেষে ৬০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে অবস্থান করছে লিভারপুল। অন্যদিকে হারলেও ৩৬ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে নিজেদের দ্বিতীয় স্থান ধরে রেখেছে ম্যান ইউ। শীর্ষে থাকা ম্যান সিটির সংগ্রহ ৩৫ ম্যাচে ৮০ পয়েন্ট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর