× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

শিরোপার আশা বাঁচিয়ে রাখলো রিয়াল মাদ্রিদ

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ মে ২০২১, শুক্রবার

লা লিগায় শিরোপা রেস থেকে আগেই ছিটকে গেছে বার্সালোনা। এই ম্যাচ হারলে ছিটকে যেতো রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার রাতে বাঁচা মরার সেই লড়াইয়ে বড় জয়ই পেয়েছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। সপ্তাহদুয়েক আগে বার্সেলোনার মাঠে গিয়ে উজ্জীবিত এক জয় তুলে নিয়েছিল গ্রানাদা।
কিন্তু রিয়াল মাদ্রিদকে নিজেদের মাঠে স্বাগত জানিয়ে গ্রানাদা হার দেখলো ৪-১ গোলে। ম্যাচের দুই অর্ধে দুইবার করে জালের ঠিকানা খুঁজে নিয়েছে রিয়াল। প্রথমে ১৭ মিনিটের সময় দলকে এগিয়ে দেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচ। পরে প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে ব্যবধান বাড়ান তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো।
দ্বিতীয়ার্ধে ফিরে ৭১ মিনিটের মাথায় গ্রানাদার পক্ষে এক গোল শোধ করেন জর্জে মলিনা। তবে মিনিট পাঁচেক পরই দুই মিনিটে দুই গোলের মাধ্যমে ব্যবধান বাড়ায় রিয়াল।
আলভারো অদ্রিওজোলা ৭৫ মিনিটে ও করিম বেনজেমা ৭৬ মিনিটের গোলের মাধ্যমে দলের বড় জয় নিশ্চিত করেন।
এ জয়ের মাধ্যমে টেবিল টপার অ্যাটলেটিকো মাদ্রিদের ওপর চাপ বজায় রাখল রিয়াল।
লীগের ৩৬ রাউন্ড শেষে ৭৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান করছে রিয়াল। সমান ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে সবার ওপরে অ্যাটলেটিকো।
এখন বাকি থাকা দুই ম্যাচে রিয়াল মাদ্রিদ জিতলেই হবে না, অপেক্ষা করতে হবে অ্যাটলেটিকো মাদ্রিদের অন্তত একটি ম্যাচ ড্রয়ের জন্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর