× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

ঈদে তামিম মুশফিকদের প্রত্যাশা

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৪ মে ২০২১, শুক্রবার

অন্যরকম এক আবহে এবার এসেছে ঈদ। করোনাভাইরাস পাল্টে দিয়েছে ঈদের সবকিছুই। সংক্রমণের ঝুঁকি থাকায় আগের মতো আনন্দ করার সুযোগ নেই। তাইতো সাধারন মানুষের মতো বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও অনেকটাই গৃহবন্দি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে কড়া সতর্কবার্তা টাইগারদের জন্য। ঈদে ছুটি পেলেও খেলোয়াড়দের অবাধ বিচরণে দিয়ে দিয়েছে বাধ্যবাধকতা। বিসিবির মেডিক্যাল বিভাগ থেকে সবাইকে নিজ নিজ বাসায় থাকার কথা বলা হয়েছে।
করোনা কালে সেই সতর্কতা মেনেই এবার ঈদ উদযাপন করবেন তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা।
তার আগে বৃহস্পতিবার ঈদের চাঁদ দেখা যেতেই শুভেচ্ছা জানান ক্রিকেটাররা। ‘নিরাপদ’ ঈদের প্রত্যাশা থাকল সাকিব-তামিমদের। ঈদ মোবারক জানাল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলও (আইসিসি)।
ফেসবুকে স্ত্রী-সন্তানসহ নিজ পরিবারের একটি ছবি দিয়ে তামিম ইকবাল জানালেন শুভেচ্ছা। ওয়ানডে অধিনায়ক লিখলেন, ‘তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম (আল্লাহ আমাদের ও আপনাদের পক্ষ থেকে কবুল করুন)। সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা: ঈদ মোবারক। যে যেখানেই আছেন, সুস্থ থাকুন ও পরিবারের সাথে নিরাপদে ঈদ করুন।’
শুভেচ্ছা জানিয়েছেন সাবেক অধিনায়ক মুশফিকুর রহীমও। নিজের একটি ছবিতে শুভেচ্ছা বার্তা লিখেছেন তিনি। একইভাবে নিজের একটি ছবি দিয়ে ভেরিফাইড ফেসবুক পেজে শুভেচ্ছা জানান জাতীয় দলের আরেক তারকা রুবেল হোসেন। ভক্তদের শুভেচ্ছা জানান সাকিব আল হাসানও। তবে দুটি পণ্যের প্রচারণাও জুড়ে দিয়েছেন রাজধানীর একটি হোটেলে কোয়ারেন্টাইনে থাকা এই তারকা ক্রিকেটার।
বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসিও জানাল ঈদ উল ফিতরের শুভেচ্ছা। টুইটারে শুভেচ্ছা বার্তার ছবিতে ফাফ ডু প্লেসিসদের সঙ্গে দেখা মিলল টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হককেও। এই করোনার দুঃসময়ে সবার একটাই প্রার্থনা, সবাই সুস্থ থাকুন, ভাল থাকুন!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর