× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

সাকিবকে মিস করছেন শিশির

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৪ মে ২০২১, শুক্রবার

একেবারে ভিন্ন আবহে এবারের ঈদ কাটছে সাকিবÑশিশির দম্পত্তির। সাকিব আল হাসান হোটেল বন্দি। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলে এসে সাকিব এখন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন করছেন রাজধানীর একটি হোটেলে। আর তার স্ত্রী আর উম্মে আহমেদ শিশির সন্তানদের নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে।

শুক্রবার সবাই যখন ঈদ আনন্দে প্রিয়জনের সঙ্গে সময় কাটাচ্ছেন তখন সাকিবের মনটা বিষন্ন। হতাশা ছুঁয়েছে শিশিরকেও। তিন সন্তান কাছে, কিন্তু প্রিয় মানুষটিই যে চোখের সামনে নেই। সেই আক্ষেপের কথাটা লুকাতে পারেননি শিশির। ঈদের দিনে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লিখলেন, ‘সবাইকে ঈদ মোবারক।
আইজাহ'র প্রথম ঈদ। মিস করছি প্রিয়তম স্বামীকে।’
সাকিব আল হাসানের পুত্রের নাম ‘আইজাহ আল হাসান’। ২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম। এরপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো কন্যার বাবা হন তিনি। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান। এরপর এ বছরের ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হন সাকিব।

এবার সন্তানদের থেকে দূরে সাকিব। বৃহস্পতিবার রাতে সবাইকে শুভেচ্ছা জানিয়ে তিনি ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে লিখেছেন, ‘এই ঈদে, আসুন আমরা আমাদের প্রিয়জনদের সুরক্ষার জন্য ঘরে থেকে উদযাপন করি। সবার জীবনে বয়ে আনুক আশীর্বাদ ও আনন্দ। সবাইকে ঈদ মোবারক!’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nasir uddin
১৫ মে ২০২১, শনিবার, ৯:২০

Is thps a national news? Nekami.

অন্যান্য খবর