× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

শিবচরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৬

বাংলারজমিন

 শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
১৪ মে ২০২১, শুক্রবার

গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে শিবচরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৬ জন আহত হয়েছে। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। জানা যায়, উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের সবদের আকন কান্দি গ্রামের শিকদার বংশ ও আকন বংশের লোকজনের সাথে আধিপত্য বিস্তার নিয়ে আগে থেকেই দ্বন্দ্ব ছিল। এর মধ্যে মতি হাওলাদার নামের একজন আকন বংশের সমর্থন ছেড়ে শিকদার বংশে যোগ দেয়। শুক্রবার সকালে মতি হাওলাদার আকনদের এলাকা দিয়ে শিকদারদের মসজিদে ঈদের নামাজ আদায় করতে যাচ্ছিল। এসময় সেলিম আকনের নেতৃত্বে মতি হাওলাদারকে শিকদারদের মসজিদে যেতে বাঁধা দেয় ও মারধর করে।
এ খবর শিকদার বংশের লোকজনের কাছে পৌছালে উভয় পক্ষের লোকজনের সাথে সংঘর্ষ বাঁধে। এতে দুলাল বেপারী (৩৫), মনিরুজ্জামান (২২), নাসির বেপারী (৩০), জাহাঙ্গীর খান (৫৩), সেলিম কাজী (৫১), জাহাঙ্গীর বেপারী (৪৯), জলিল উদ্দিন (৫৫), আলতাফ আকন (৬৫), শাহজাহান আকন (৬০), ইলিয়াস আকন (৬২), খলিল আকন (৩৫), লাক্কু আকন (৩০), জয়নাল সরদার (৪৫), রাজিব আকন (২৪), লাক্কু মিয়াসহ (৩৫) উভয় পক্ষের অন্তত ১৬ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। ঘটনাস্থলে অবস্থানরত শিবচর থানার এসআই শুধাংশু রবি বলেন, গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আমরা এলাকায় অবস্থান করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর