× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

করোনা সংক্রমণ: এবার ফিরতি যাত্রা নিয়ে শঙ্কা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মে ১৪, ২০২১, শুক্রবার, ৭:১৯ অপরাহ্ন

দূরপাল্লার যান বন্ধ ছিল। তবুও মানুষের বাড়ি যাওয়া ঠেকানো যায়নি। যে যেভাবে পেরেছেন বাড়ি গেছেন। ষাট লাখের বেশি মানুষ ঢাকা ছেড়েছেন। স্বাস্থ্যবিধি মানা হয়নি মোটেও। এতে করোনা সংক্রমণ বাড়ার আশঙ্কা তৈরি হয়েছে। বাড়ি যাওয়াদের ঢাকা ফেরা নিয়েও শঙ্কা বাড়ছে। স্বাস্হ্য অধিদপ্তরের মহাপরিচালক এবিএম খুরশীদ আলম বলেন , করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে ঈদ উপলক্ষে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মানুষ যেভাবে ভিড় জমিয়ে বাড়ি গিয়েছেন, তাদের ফিরতি যাত্রা বিলম্বিত করতে সুপারিশ করা হয়েছে।
পরে যথাযথ ব্যবস্থা নিয়ে তাদের ফেরানোর ব্যবস্থা নেওয়া প্রয়োজন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, গ্রামমুখী মানুষের বাধভাঙ্গা জনস্রোত দেখা যাওয়ায় বিশেষজ্ঞরা সংক্রমণ ও মৃত্যুর হারে নতুন ধাক্কা লাগার আশঙ্কা করছেন। ঈদ পরবর্তীকালে শহরমুখী জনস্রোত উদ্বেগের কারণ হয়ে দাঁড়াতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kawser
১৪ মে ২০২১, শুক্রবার, ৮:০২

করনায় বাংলাদেশের এই বিপদের মুহূর্তে যাহারা মাস্ক পরবেন না তাদেরকে জাতির দুষমন হিসাবে ঘোষণা করা হউক এবং মাস্ক না পরলে তাদের থেকে বড় অংকের জরিমানা আদায় করে গরীবের জন্য ফান্ড তৈরী করতে হবে

সোহেল
১৪ মে ২০২১, শুক্রবার, ৭:০২

রাস্তায় নামলে লাঠির বারি তাছাড়া এরা সোজা হবেনা।যেখানে বিরোধী দল রাস্তায় নামতে সেখানে এত লোক রাস্তায় নামে কি করে?

Md. Abbas Uddin
১৪ মে ২০২১, শুক্রবার, ৭:৫১

করনায় বাংলাদেশের এই বিপদের মুহূর্তে যাহারা মাস্ক পরবেন না তাদেরকে জাতির দুষমন হিসাবে ঘোষণা করা হউক এবং মাস্ক না পরলে তাদের থেকে বড় অংকের জরিমানা আদায় করে গরীবের জন্য ফান্ড তৈরী করতে হবে।

অন্যান্য খবর