× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

তুরস্ক চুপ করে থাকবে না: এরদোগান

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) মে ১৪, ২০২১, শুক্রবার, ৯:৪৭ অপরাহ্ন

গাজায় ইসরাইলের টানা হামলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েফ এরদোগান। তিনি বলেন, ফিলিস্তিনিদের ওপর ইসরাইলি নিপীড়নের বিষয়টি সারা বিশ্ব এড়িয়ে গেলেও তুরস্ক চুপ থাকবে না। শুক্রবার এক অনলাইন ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

এর আগে গাজায় ইসরাইলি বিমান হামলা নিয়ে জাতিসংঘ নিরাপত্তা পরিষদকে শান্তিপূর্ণ রেজ্যুলেশনের মাধ্যমে সমাধানের আহ্বান জানিয়েছেন তিনি। এরদোগান বলেন, ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের হামলার ঘটনায় আমি ভারাক্রান্ত ও ক্ষুব্ধ। ফিলিস্তিনের শহরগুলোতে ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে ও মানবতার সম্মান রক্ষার জন্য জেরুজালেমের পাশে দাড়ানো কর্তব্য। যারা চুপ করে থেকে অথবা প্রকাশ্যে ইসরাইলের রক্তপাতকে সমর্থন করে, জেনে রাখা উচিত এক দিন  তাদের ফিরতে হবে। জাতিসংঘের নিরাপত্তা কাউন্সিলের কর্তব্য জেরেুজালেমে শান্তি ফিরিয়ে আনার বিষয়টি নিশ্চিত করা। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammod Milon
১৭ মে ২০২১, সোমবার, ৩:১৭

Where is the end of the discussion? Please? Go ahead.

আনোয়ার ফারুক তালুকদা
১৪ মে ২০২১, শুক্রবার, ১০:২০

ফিলিস্তিনি জনগণের উপর এমন অন্যায় মেনে নেয়া যায় না। বিবেকবান বিশ্ব নেতাদের উচিত সেখানে শান্তি ফিরিয়ে দেয়ার চেষ্টা করা এবং ইসরায়েলকে নিবৃত করা। এটা স্পষ্ট মানবতার বিরুদ্ধে অপরাধ।।

honuMan
১৫ মে ২০২১, শনিবার, ১০:৫৭

Real Muslim hero. Wait & see.

Mahmud
১৪ মে ২০২১, শুক্রবার, ১১:০৮

বড় বড় কথা বলা বন্ধ করেন । ইসরাইলের সাথে কুটনৈতিক সম্পর্ক বহাল রেখে এসব হুমকি ধামকি তামাশা ছাড়া কিছুই নয় । যদি আপনারা সত্যিই ফিলিস্তিনিদের পক্ষে থেকে থাকেন এবং ইসরাইলের বিপক্ষে কঠোর নিতে চান , তা'হলে তাদের সাথে থাকা কুটনৈতিক সম্পর্ক বাতিল করুন , ইসরাইলি রাষ্ট্রদুতকে বহিস্কার করুন । দেখতে চাই আপনাদের মোরদ কতটুকু ।

খোকন
১৪ মে ২০২১, শুক্রবার, ১০:৪৮

তোমাকে চিনিনা এরদোগান !! একদিকে তুমি ইসরাইলের সঙ্গে নিচে নিচে বন্ধুত্ব করার জন্য লোক পাঠাচ্ছো, আর অন্য দিকে মুসলিম সমাজকে অন্য গান সুনাচ্ছো ? তোমাদের একতন্ত্র নায়কদের জন্য মুসলিম সমাজের অধঃপতন !! একদিকে ইসরাইল ফিলিস্তিনিদের সম্পতি দখলে নিচ্ছে, অন্য দিকে কাতার, দুবাই, সুদান, সৌদিয়ারা ইসরাইলের সাথেপ্রেমেরর সম্পর্ক গড়ে তুলছে ? তোমাদের অধঃপতন হোক, ইসরাইলীরা বেছে থাকুক।

Samsulislam
১৪ মে ২০২১, শুক্রবার, ১০:১৫

কাগুজে বাঘ।

Nam Nai
১৪ মে ২০২১, শুক্রবার, ১০:১৭

Less talk, more action!

Md Mojid
১৪ মে ২০২১, শুক্রবার, ৮:৫৫

তার মতো নেতা যদি সারা পৃথিবীতে থাকত আপনাকে হাজার সালাম

Moin Rahman
১৪ মে ২০২১, শুক্রবার, ৮:৫৪

Every country and every leader +every person must protest against Bloody Israel…..

অন্যান্য খবর