× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

জেমসকে হেয় করে পোস্ট, নোবেলের দাবি পেইজ হ্যাক হয়েছে

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ মে ২০২১, শনিবার

ফেসবুকে ব্যান্ড তারকা জেমসকে হেয় করে গায়ক মঈনুল আহসান নোবেলের একাধিক পোস্টকে ঘিরে নতুন বিতর্ক সৃষ্টি হয়েছে। তবে নোবেল দাবি করলেন, তার ফেসবুক পেইজ হ্যাকড হয়েছে। তবে এই গায়কের কথা আর বিশ্বাস করতে পারছেন না নেটিজেনরা। দাবি নিয়ে ফেসবুক পেইজেই সন্দেহের কথা জানিয়েছেন কেউ কেউ। কারণ, এর আগেও বিতর্কিত পোস্টের জন্য গত বছর নোবেলকে র‍্যাব কার্যালয়ে ডেকে নেওয়া হয়েছিল। তখন ক্ষমা চেয়ে তিনি বলেছিলেন, নিজের একটি গানের প্রচারের জন্য ওই কাজ করেছিলেন তিনি। সে সময় দেশের কিংবদন্তি শিল্পীদের হেয় করে পোস্ট দিয়েছিলেন তিনি। কদিন আগেই সংবাদপত্রকে হেয় করেও পোস্ট করেন এ গায়ক।  এদিকে এ ব্যাপারে এবার নোবেল বলেন, আমার পেইজ হ্যাক একটু উপরের লেভেল থেকে হয়েছে।
এজন্য ঝামেলা হয়েছে। ভারতে (ফেসবুকের আঞ্চলিক দপ্তর) যোগাযোগ করা হচ্ছে। কাজ না হলে প্রয়োজনে সিলিকন ভ্যালি পর্যন্ত যাব। পেইজ আমরা উদ্ধার করবই। তবে পেইজ আমার আয়ত্তেও আছে। তাহলে পোস্টগুলো সরিয়ে নিচ্ছেন না কেন? জানতে চাইলে নোবেল বলেন, আমাকে হুমকি দেওয়া হচ্ছে যে, স্ট্যাটাসগুলো ডিলিট করলে আরও আজেবাজে স্ট্যাটাস দেওয়া হবে। যে কারণে  ডিলিট করছি না। আমি আমার ফেসবুক পেইজ সিকিউর করতে চাই। প্রসঙ্গত, গতকাল থেকে ব্যান্ড তারকা জেমসকে ব্যাঙ্গ করে বেশ কয়েকটি পোস্ট দেওয়া হয় নোবেলের ফেসবুক পেইজ থেকে। বাজে পোস্ট দেওয়া হয় গীতিকার-সুরকার ইথুন বাবু ও সংগীতশিল্পী তাপসকে নিয়েও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nasir uddin
১৬ মে ২০২১, রবিবার, ৭:৩৬

He is a trash. An imbecile. He should be in a rehab.

অন্যান্য খবর