× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতা
১৫ মে ২০২১, শনিবার

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মনির শিকদার (৩৬) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বড়বাইশদিয়া এ হাকিম মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
 
নিহত মনির কাটাখালী গ্রামের মোসলেম শিকদারের শিকদারের ছেলে এবং ওই বিদ্যালয়ের সামনের সড়কে মুদি মনোহারি দোকানদার।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, শুক্রবার রাত ১১ টার দিকে বাড়ি থেকে খাওয়া দাওয়া করে দোকান ঘুমাতে এসেছিল মনির। ওইসময় কে বা কারা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে  গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জানা যায়, হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান।

এ ব্যাপারে শনিবার সকাল ৮ টার দিকে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, কলাপাড়া থানা থেকে লাশ ময়নাতদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আমরা ঘটনাস্থলে এসে খোঁজ খবর নিচ্ছি। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।
ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর