× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

সোনমের কড়া জবাব

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ মে ২০২১, শনিবার

কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ায় তারকারা ট্রোলড হয়েই থাকেন। অনেকেই কটাক্ষ, বিদ্রুপ এড়িয়ে যেতে পছন্দ করেন। তবে সোনম কাপুর সেই দলে মোটেও পড়েন না। আর তা নিজের ইনস্টাগ্রাম ফলোয়ারদের ভালভাবেই বুঝিয়ে দিলেন নায়িকা।
শুক্রবার ছিলো জোড়া উৎসব। একদিকে ঈদ, অন্যদিকে অক্ষয় তৃতীয়া। অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে নিজের প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’র গানের একটি দৃশ্য পোস্ট করেছিলেন সোনম। ক্যাপশনে লিখেছিলেন, আমার সমস্ত ভাই ও বোনদের ঈদ মুবারক।
সোনমের এই পোস্টের প্রশংসা করেছেন অনেকেই। জানিয়েছেন, গানটি তাদের কতটা পছন্দ।
তবে এর মধ্যেই আবার একজন বিদ্রুপ করে প্রশ্ন করেন, ঈদের এই পোস্টটি দেওয়ার বিনিময়ে কত টাকা পেয়েছেন সোনম? ক্ষিপ্ত নায়িকা এর কড়া জবাব দেন। সঙ্গে সঙ্গে প্রোফাইলটিকে ব্লক করে দেন। শুধু তাই নয় ব্লক করে দেওয়ার ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করে লেখেন, শান্তি পেলাম। ২০০৭ সালে সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের যাত্রা শুরু করেন সোনম। ছবিতে তার বিপরীতে ছিলেন রণবীর কাপুর।  তারপর থেকে একের এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের পায়ের তলার জমি পোক্ত করেছেন সোনম। আপাতত স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে রয়েছেন তিনি। কিছুদিন আগে লন্ডনে লকডাউনের নিয়ম শিথিল হয়ে যাওয়ার পর স্কটল্যান্ডে পৌঁছে যান তিনি। সেখানে সোম মাখিজার পরিচালনায় ‘ব্লাইন্ড’  নামের সিনেমার শুটিং শুরু করবেন তিনি। কোরিয়ান ছবির এই অফিশিয়াল রিমেকে অন্ধ তরুণীর চরিত্রে অভিনয় করছেন সোনম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর