× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

আগামীকাল থেকে দেশে ফিরবেন ভারতে আটকে পড়া বাংলাদেশিরা

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ সপ্তাহ আগে) মে ১৫, ২০২১, শনিবার, ২:২১ অপরাহ্ন

ভারতে আটকা পড়া বাংলাদেশিরা আগামীকাল রোববার থেকে দেশে ফিরবেন। তারা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করবেন।

আজ শনিবার চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে জরুরি বৈঠকে বিষয়টি জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, ভারত থেকে আসা সকলকে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হবে। নার্সিং ইনস্টিটিউট, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, স্থানীয় আবাসিক হোটেলে কোয়ারেন্টিনে থাকবেন তারা। যারা অসুস্থ কিংবা করোনা পজিটিভ হবেন তাদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Annawsha Mojumder
১৫ মে ২০২১, শনিবার, ৮:১৬

নিউজ কাভার করলে সব কিছু পরিষ্কার করে করা উচিত।NOC লাগবে নাকি ছাড়াও যেতে পারব?আজ থেকে ইন্ডিয়া তে লকডাউন। আমরা অনেক দিন ধরে আটকা পড়ে আছি,টাকা পয়সা ও নেই। থাকা খাওয়ার সমস্যা। কেউ কে সদুত্তর দিতে পারবে এখন আমরা কি করব?

Shahab
১৫ মে ২০২১, শনিবার, ৫:১৪

Why they're back from India now? Why they went to India? Before some back to motherland govt told them not back Bangladesh but they are remittance fighter. Why now keep silence?

কাজি
১৫ মে ২০২১, শনিবার, ৩:০৫

মাননীয় সরকার বাহাদুর। বাঙালি ভারতে গিয়ে চিকিত্সা নিতে হয় কেন ? বাংলাদেশের ডাক্তার কি মূর্খ ? প্রাইভেট হাসপাতালের বাঙালি ডাক্তার তো বড় বড় রোগীর সফল চিকিত্সা দেন।এমনকি লণ্ভনের চাকরি ছেড়ে বাংলাদেশে ইউনাইটেড হাসপাতালে কাজ করছেন । সরকার পারবে না সরকারি হাসপাতালের ডাক্তার নার্সদের বেতন বাড়িয়ে চিকিত্সার মান বাড়াতে ও তাদের সেবার মানের উৎকর্ষ সাধন করে জনগণকে দেশে চিকিত্সা নিতে আগ্রহী করতে। বাইরের দেশের ডাক্তার আর আমাদের দেশে ডাক্তার এক ই মান সম্পন্ন। পার্থক্য শুধু ঐ খানে হয়রানি নাই।পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ। ডাক্তার নার্সরা ঐকান্তিক।

আবদুল সালাম কলকাতা
১৫ মে ২০২১, শনিবার, ২:০৫

বাংলাদেশ হাইকমিশনার অনুমতি লাগবে কিনা একটু জানাবেন আমরা কলকাতা আটকে পরে আছি আগামি কাল থেকে কলকাতা লকডাউন

অন্যান্য খবর