× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

‘খালেদার ঈদ হাসপাতালে না, কারাগারে করার কথা ছিল’

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ সপ্তাহ আগে) মে ১৫, ২০২১, শনিবার, ২:৩৪ অপরাহ্ন

খালেদা জিয়ার তো হাসপাতালে না, কারাগারে ঈদ উদযাপন করার কথা ছিল। কারণ তিনি তো দণ্ডপ্রাপ্ত আসামি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানুভবতা দেখিয়ে কারাগার থেকে মুক্তি দিয়েছেন, শাস্তি স্থগিত রেখে। এর জন্য বিএনপি’র উচিত আমাদের নেত্রীকে ধন্যবাদ দেয়া বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ শনিবার নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি মির্জা ফখরুলের উদ্দেশে বলেন, তিনি বলেছেন, ১২ বছর ধরে তাদের ঈদ নেই। তারা আসলে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন। কারণ, খালেদা জিয়ার যে মিথ্যা জন্মদিন এতো পালন করেছেন, তা তো ফাঁস হয়ে গেছে করোনা টেস্টের রিপোর্টে। এজন্য তারা হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন। গত ১২ বছরে বাংলাদেশের মানুষ যে আনন্দ-উল্লাসে ঈদ উদযাপন করেছে, তা অভাবনীয়।

সবাইকে স্বাস্থ্যবিধি মানার জন্য আহ্বান জানিয়ে আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমাদের সরকার চেষ্টা করেছে, মানুষ যাতে স্ব স্ব স্থানে থেকে ঈদ উদযাপন করে।
এরপরও বিপুল সংখ্যক মানুষ বাড়িতে গেছেন। অনেকে স্বাস্থ্যবিধি মানেননি। ফিরে আসার সময়ও যদি তারা স্বাস্থ্যবিধি না মানে, তাহলে এর একটি বিরূপ প্রভাব থাকবে। জনগণের কাছে আমার অনুরোধ, ঈদে বাড়ি যাওয়ার জন্য যে হুড়োহুড়ি আমরা করেছি, সেটি যেন ফিরে আসার সময় না করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
উজ্জ্বল তারা
১৫ মে ২০২১, শনিবার, ১০:২৯

সত্যি বলতে কি আওয়ামী লীগের মধ্যে সে একটা শিক্ষিত বেয়াদপ। বিএনপি তো দীর্ঘদিন ক্ষমতায় নাই এর পরও বিএনপিকে তার এত ভয়। হায়রে বিনাভোটের মন্ত্রী।

nasir uddin
১৬ মে ২০২১, রবিবার, ৯:৪৮

Really Mr Hassan Mahmud, really?

KAZI NAZRUL ISLAM
১৬ মে ২০২১, রবিবার, ৯:১০

Mr.hasan mahmud is not correct !

হামিম
১৫ মে ২০২১, শনিবার, ৯:৫০

নিরপেক্ষ নির্বাচন দিয়ে একবার প্রমান করুন তো আপনি আপনারা কতটুকু জনপ্রিয় ! সাহস কি আছে খেয়ানতের ভোটের মন্ত্রী।

Nasir Tarafder
১৫ মে ২০২১, শনিবার, ১০:২৭

If there were normal politics in the country, these touts/ liars and hypocrites could not have even in the scene, these were supposed to be hanged long ago for the heinous crimes they have committed and still committing.

Nam Nai
১৫ মে ২০২১, শনিবার, ৭:৩৮

Hasa Mahud will be on Remand one day , then he will telling some Hasa Kotha rather than telling Misa Kotha all the time . We are waiting for that Moment.

Desher Bhai
১৫ মে ২০২১, শনিবার, ৬:০৩

When the time comes, you will celebrate Eid on the gallows.

Hard talk
১৫ মে ২০২১, শনিবার, ৪:৫৬

বেয়াদব

অন্যান্য খবর