× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

বেপরোয়া ভালবাসা ডেলে আলির

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) মে ১৫, ২০২১, শনিবার, ৩:৩৬ অপরাহ্ন

টটেনহ্যাম হটস্পারসের তারকা খেলোয়াড় ডেলে আলি এবার অন্য এক ইনিংস খেলছেন। ম্যানচেস্টার সিটি ক্লাবের বস পেপ গার্দিওয়ালার মেয়ে মারিয়া গার্দিওয়ালার (২০) প্রেমে মজেছেন তিনি। ডেলে আলি সব মৌসুমেই প্রিমিয়ার লিগে স্কোর করতে না পারলে কি হবে, রুফটপের এক বারে তিনি ঠিকই স্কোর করে বসেছেন। ২৫ বছর বয়সী ডেলে আলিকে আবিষ্কার করা হয়েছে ওই বার-এ একটি বেঞ্চে আষ্ঠেপৃষ্ঠে লেগে আছেন মারিয়া গাদিওয়ালার মুখে, ঠোঁটে। লন্ডনে অন্য কয়েক ডজন মানুষ এ সময় তাদেরকে কাছ থেকে দেখেছেন। দেখেছেন তাদের বাঁধভাঙ্গা প্রেমের মাখামাখি। তারাও ওই বার-এ গিয়েছিলেন পানীয় গ্রহণ করতে। এর ফলে এটা স্পষ্ট হয়ে গেছে যে, মডেল রুবি মাই-এর (২৩) সঙ্গে ডেলে আলির সম্পর্ক তিক্ততায় বিভক্ত হয়ে গেছে।
লন্ডনের ক্লাউড ৯ বার-এ কয়েক ঘন্টা আড্ডা দেন ডেলে আলি এবং মারিয়া। তারপর দু’জনের মাঝে দু’জনে সুখ খুঁজতে থাকেন। এদিন ডেলে আলি ছিলেন একটি সাদা টি-শার্ট পরা। তার মাথায় ছিল সবুজ বেসবল ক্যাপ। মারিয়া ছিলেন সাদা হুডি পরা। তাকে বুকের মধ্যে আলিঙ্গন করে চুম্বনে ভরিয়ে দিচ্ছিলেন ডেলে আলি। জানা গেছে, মারিয়ার সঙ্গে ডেলে আলির প্রথম সাক্ষাত হয়েছে গত মাসে।
এক প্রত্যক্ষদর্শী বলেছেন, ঘটনার সময় তারা এমন প্রেমে মত্ত হয়ে পড়েছিলেন যে, তাদের বাইরে আর দুনিয়া কে কি ভাবছে, কি বলছে তাতে তাদের কিছুই এসে যায় না। তারা ডিজে বুথের সামনেই বসেছিলেন। আর প্রকাশ্যে ভালবাসার কবিতায় হারিয়ে গিয়েছিলেন। সেখানে কয়েক শত মানুষ ছিল। সব টেবিল বুকিং দেয়া ছিল এবং মানুষে ছিল পূর্ণ। এসব আগন্তুক তাদের পাশে দিয়ে বিস্ময়ভরা চোখে তাকিয়ে চলে যাচ্ছিলেন। কিন্তু ডেলে আলি বা মারিয়া কারো চোখের পাতা পড়ছিল না। তাদের অন্তরঙ্গতা এতটাই ঘনিষ্ঠ ছিল যে, দেখে মনে হয়েছে তারা হানিমুন করছেন। গত শনিবার লিডস ইউনাইটেডের কাছে প্রিমিয়ার লিগে ৩-১ গোলে হারে টটেনহ্যাম। এর একদিন পরেই ডেলে আলি ও মারিয়াকে প্রকাশ্যে এমন অন্তরঙ্গতায় দেখা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর