× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

নিহত প্রথম ইসরাইলি সৈন্যটি ফিলিস্তিনি নারীকে ধর্ষণ করে গর্ব করেছিল!

অনলাইন


(৪ সপ্তাহ আগে) মে ১৫, ২০২১, শনিবার, ৮:২৯ অপরাহ্ন

ফিলিস্তিনিদের বিরুদ্ধে সাম্প্রতিকতম সহিংসতায় ইসরাইলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) প্রথম নিহত হওয়া সৈন্যটি এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে একজন ফিলিস্তিনি নারীকে ধর্ষণ করার বিষয়ে গর্ববোধ করেছিল।

বুধবার গাজা উপত্যকার কাছে এক অ্যান্টি-ট্যাঙ্ক ক্ষেপণাস্ত্র হামলায় ওমর তাবিব (২১) নিহত হয়েছেন বলে ডেইলি সাবাহ জানিয়েছে। ইসরাইলি কর্তৃপক্ষ হামাসকে ওই হামলার জন্য দায়ী করেছে যাতে তাবিব নিহত হয় এবং আরও একজন সৈন্য গুরুতর আহত হয়। আরেকজন অফিসারও হালকা আঘাতপ্রাপ্ত হন।

আইডিএফ তাবিবের মৃত্যুসংবাদ প্রচারের পর নেটিজেনরা তার সম্পর্কে ইন্টারনেটে অনুসন্ধান শুরু করে। আর তখনই তাবিবের টুইটার একাউন্ট ঘেটে ভয়ংকর এক তথ্য পাওয়া যায়। ২০১৯ সালের আগস্টের আট তারিখে এক টুইটে তাবিব নিজেই জানান, তিনি একজন ফিলস্তিনি নারীকে ধর্ষণ করেছেন। তাবিব এবং অন্য ইসরাইলি সেনাদের মাদকাসক্ত এবং শিশু হত্যাকারী বলে জনৈক ফিলিস্তিনপন্থী টুইটার ব্যবহারকারী আক্রমণাত্মক পোস্ট করার পর তাবিব এমন মন্তব্য করেছিলেন।

 

বৃহস্পতিবার তাবিবকে  উত্তর ইসরাইলে তার নিজ শহর ইলিয়াকিমে সমাধিস্থ করা হয় যেখানে মূলত ইয়েমেনি বংশোদ্ভূত ইহুদি অধিবাসীরা থাকেন। তার অন্ত্যেষ্টিক্রিয়ায় কয়েক শ স্থানীয় এবং আইডিএফ কর্মী অংশ নেন। আর মাত্র কয়েক সপ্তাহ পরই তাবিবের অবসরে যাওয়ার কথা ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
S M A Rob Safi
১৭ মে ২০২১, সোমবার, ২:৪৬

Go to Hell. Israel...

কুদরুতুল হক
১৭ মে ২০২১, সোমবার, ১২:০৮

মেহেরবাণী করে ওই ধর্ষক কুত্তাকে সৈনিক বলে লিখবেন না। ওই খুনী নরপশু হালাগু খানের পিচাশ বাহিনীর থেকেও নিকৃষ্ট। সৈনিক এক মহাব ব্রতের নাম - যদি সে যথার্ত হয়।

amin
১৬ মে ২০২১, রবিবার, ২:২৪

Hell on Jews, hell on Israel

Rita Rani Dey
১৬ মে ২০২১, রবিবার, ১২:৩৮

He is a son of portrait

Shahid Ullah
১৬ মে ২০২১, রবিবার, ১০:৩৭

ফি-নারে জাহান্নাম !! সেখানে কোন সাহায্যকারী নেইরে হতভাগা

Rakibul Hasan
১৬ মে ২০২১, রবিবার, ১০:১৩

Alhamdulilah

Rana
১৬ মে ২০২১, রবিবার, ৯:৩৪

Alhamdulillah

A K M ABU BAKAR
১৫ মে ২০২১, শনিবার, ৯:৫০

আলহামদুলিল্লাহ !এ পৃথিবীর নিকৃষ্টতম সৈনিকদের একজন জাহান্নামে গেল। Alhamdulillah! One of the worst soldiers in this world went to hell.

Nessar Ahmed
১৫ মে ২০২১, শনিবার, ৮:৩০

ফি-নারে জাহান্নাম !! সেখানে কোন সাহায্যকারী নেইরে হতভাগা !!

MAB TITO
১৫ মে ২০২১, শনিবার, ৯:২৪

"তার অন্ত্যেষ্টিক্রিয়ায় কয়েক শ স্থানীয় এবং আইডিএফ কর্মী অংশ নেন". What is the meaning of অন্ত্যেষ্টিক্রিয়া? Does this apply here? what is the root word?

Sn farazi
১৫ মে ২০২১, শনিবার, ৮:২২

Alhamdulillah

সুলতান
১৫ মে ২০২১, শনিবার, ৭:৪৮

এই কুলাংগার ইহুদি পছা কাফের মেরুদণ্ডহীন এখন অনন্ত কালের জন্য জাহান্নমে নিক্ষিপ্ত হল। আলহামদুলিল্লা আল্লাহ্ হু আকবর

অন্যান্য খবর