× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৫ জুন ২০২১, শুক্রবার, ১৩ জিলক্বদ ১৪৪২ হিঃ

আল জাজিরার উপস্থাপক বললেন, আমাদের চুপ করানো যাবে না

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মে ১৫, ২০২১, শনিবার, ৯:৫৭ অপরাহ্ন

ইসরাইলি হামলায় মুহূর্তের মধ্যেই নিশ্চিহ্ন হয়ে গেল গাজায় আল জাজিরা অফিস। একই ভবনে সংবাদ সংস্থা এপি’র অফিসও ছিল। আল–জাজিরার সাংবাদিক আল-কাহলাউত বলেন, এই ভবন থেকে আমি অনেক ঘটনার খবর প্রচার করেছি। এখানে সহকর্মীদের সঙ্গে আমাদের অনেক সুখস্মৃতি রয়েছে। কিন্তু মাত্র দুই সেকেন্ডে এটিকে নিশ্চিহ্ন করে দেয়া হয়েছে। আল জাজিরা ভবনটি ধ্বংসের দৃশ্য সরাসরি প্রচার করে। চ্যানেলটির উপস্থাপক আবেগপূর্ণ ভাষায় বলেন, আমাদের চ্যানেলকে চুপ করানো যাবেনা। বার্তা সংস্থা এপি’র প্রধান নির্বাহী গ্যারি প্রুইট বলেছেন, এ আক্রমণে তারা স্তম্ভিত এবং আতংকিত হয়েছেন।
হামলার আগে ওই ভবনের মালিকের কাছে আগাম সতর্কবাণী দেয় ইসরায়েলি সামরিক বাহিনী। বলা হয়, জালা টাওয়ার নামে বহুতল ভবনটিতে আক্রমণ চালানো হবে। ভবন খালি করার জন্য মাত্র এক ঘন্টা সময় দেয়া হয়। অতিরিক্ত ১০ মিনিট চেয়ে একজন ইসরায়েলি গোয়েন্দা কর্মকর্তাকে বার বার অনুরোধ করেন মালিক জাওয়াদ মেহেদি। কিন্তু কর্মকর্তাটি তা প্রত্যাখ্যান করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shahid Ullah
১৬ মে ২০২১, রবিবার, ১০:৩৫

ইস্রাইলি পন্য বর্জন করুন। ইস্রাইলি স্বার্থে আঘাত করুন।

jashim uddin khan
১৬ মে ২০২১, রবিবার, ৯:২৭

মার্কিন-ইস্রাইলি পন্য বর্জন করুন। ইস্রাইলি স্বার্থে আঘাত করুন।

অন্যান্য খবর