× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

শুভেন্দু অধিকারীর চাঞ্চল্যকর অভিযোগ (অডিও)

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুন ২, ২০২১, বুধবার, ৬:৩৪ অপরাহ্ন

পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালের কাছে স্মারকলিপি জমা দিয়ে সাংবাদিক সম্মেলনে পশ্চিমবঙ্গ সরকারের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দোপাধ্যায় সম্পর্কে দুর্নীতির একগুচ্ছ অভিযোগ তুলে ধরলেন বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, প্রয়াত সাংবাদিক অঞ্জন বন্দোপাধ্যায় এর সঙ্গে তাঁর সুসম্পর্ক ছিল। অঞ্জনের স্ত্রীকে ২৪মে একটি বিশেষ বৈঠকে নিয়োগ করা হয় রাজ্য পর্যটন নিগমের ডিরেক্টর হিসেবে ১লক্ষ ২০হাজার টাকা বেতনে। তাতে শুভেন্দুর কোনও আপত্তি নেই। কিন্তু ওই বৈঠকে পৌরোহিত্য করেন অঞ্জন বন্দোপাধ্যায় এর দাদা আলাপন। শুভেন্দু এটি নিয়ে প্রশ্ন তুলে বলেন, কোভিড এ অসংখ্য সাংবাদিক, স্বাস্থ্য কর্মী মারা যাচ্ছেন। সবার সম্পর্কে মমতা বন্দোপাধ্যায় একই মনোভাব নিচ্ছেন তো? নাকি আলাপন বন্দোপাধ্যায় এর ভাই বলে অঞ্জন বন্দোপাধ্যায় এর স্ত্রী এই সুবিধা পেলেন? শুভেন্দু অধিকারী কোভিড ওষুধ ও সরঞ্জাম কেনার দুর্নীতিতে আলাপন বন্দোপাধ্যায় এর  নেতৃত্বে গঠিত কমিটির রিপোর্ট প্রকাশের কথা বলেন। অন্ডালের বিমানবন্দরের জমি অধিগ্রহণের দুর্নীতি নিয়ে প্রশ্ন তোলেন।
মমতা বন্দোপাধ্যায় দুয়ারে রেশন অথবা মহিলাদের ১হাজার ও ৫০০ টাকা ভাতা দেওয়ার ঘোষণা করলেও তা কার্যকর করতে পারেননি বলে অভিযোগ তোলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর