× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

দেহপোজিবিনীদের পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুন ৮, ২০২১, মঙ্গলবার, ৯:৪৭ পূর্বাহ্ন

তিনি আপাতত আছেন সিঙ্গাপুরে পতিগৃহে। কিন্তু, মন পড়ে আছে তার কলকাতায়। কোভিডের এই দুঃসহ কালে, দ্বিতীয় লকডাউনে কলকাতা কেমন আছে তা জানতে উদগ্রীব ঋতুপর্ণা সেনগুপ্ত। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন একদা কলকাতা ও ঢাকা কাঁপিয়ে দেয়া এই নায়িকা। তার ঘনিষ্ঠ সহযোগী অভিরূপ সেনগুপ্তর ডান্স একাডেমি ও দুস্থদের এনজিও মারফত তিনি পাশে দাঁড়ালেন কালীঘাটের দেহপোজিবিনীদের। কোভিডের বিরুদ্ধে লড়াইয়ের জন্য তিনি কালীঘাটের ফ্লেশ ট্রেডারদের হাতে তুলে দিলেন ওষুধ ও খাদ্য সামগ্রী। অনন্যা মন্ডল, এইরকমই এক রূপপোজিবিনী বললেন, দিদি না থাকলে সন্তানদের নিয়ে ভেসে যেতাম। দিদির এই সাহায্য আশীর্বাদ  হয়ে এলো।
ঋতুপর্ণা টেলিফোনে  জানালেন, আমি বিভিন্ন সময়ে আমার রোলের জন্য কালীঘাটের রেড লাইট এরিয়ার অধিবাসীদের সাহায্য নিয়েছি। ওদের বিপদের দিনে পাশে দাঁড়াবো না? তাছাড়া কিই বা করেছি। এতো কিছুই নয়। কালীঘাটের দেহপসারিণীরা কিন্তু ঋতুপর্ণাকে দুহাত তুলে আশীর্বাদ করছেন। বলছেন, উনি তো আমাদের মা দুর্গা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dr.Md Abdur Rahman
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ২:৫০

To help the distressed is a good job in deed.

অন্যান্য খবর