× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

মোদির আগেই কলকাতার দেড়শো আর্তকে ভ্যাকসিন দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুন ৮, ২০২১, মঙ্গলবার, ১২:০৭ অপরাহ্ন

নরেন্দ্র মোদির নতুন টিকানীতিতে ভারতের সব মানুষ ভ্যাকসিন পাবেন বিনামূল্যে। ২১ জুন থেকে এই প্রকল্প চালু হচ্ছে। তার ঠিক এক সপ্তাহ আগে সৌরভ গাঙ্গুলি কলকাতার দেড়শো আর্ত মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন দেয়ার ব্যবস্থা করেছেন। ১৩ জুন বাইপাসের ধারে একটি হাসপাতালে এই ভ্যাকসিন দেয়া হবে। ইতিমধ্যেই ভারতের প্রাক্তন অধিনায়ক ও ক্রিকেট বোর্ডের সভাপতির ব্যক্তিগত অফিস মূলত বেহালা অঞ্চলের দেড়শো গরিব মানুষের একটি তালিকা প্রস্তুত করেছে। বেহালায় নিজের বাড়ির পাশে ব্যক্তিগত অফিসের একটি ফ্লোর ছেড়ে দিয়েছেন সৌরভ  ভ্যাকসিন সংক্রান্ত কাজের জন্য। কোভিডের দ্বিতীয় অভিঘাত আসার পর ভ্যাকসিন সমস্যায় মানুষকে জর্জরিত হতে দেখে সৌরভ এই ভ্যাকসিন দান করার প্রকল্পটি হাতে নেন। সমস্ত ব্যয়ভার বহন করবেন সৌরভ নিজেই।
বাইপাসের বেসরকারি হাসপাতালটিও এগিয়ে এসেছে সৌরভের এই প্রকল্পে। অর্থাৎ, বাংলার মহারাজ আবার এগিয়ে এসে দাঁড়ালেন আর্তদের পাশে। আইপিএল-এর বাকি ৩১টি ম্যাচ সংযুক্ত আরব আমিরশাহিতে করার জন্য কথা বলতে সৌরভ এখন দুবাইতে। রোববার ফিরবেন। তারপরই ঝাঁপিয়ে পড়বেন নিজের ভ্যাকসিন প্রকল্পে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর