× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

আদালতে দেখা হবে, বললেন নিখিল, লোকসভার ওয়েবসাইটে নুসরাতের স্বামীর নাম জ্বলজ্বল করছে

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ৯:২১ পূর্বাহ্ন

তাদের তথাকথিত বিয়ে আইনসম্মত নয়, তারা শুধু সহবাস করতেন। টলি তারকা সাংসদ নুসরাত জাহানের এই অভিযোগ সম্পর্কে মুখ খুলেছেন নুসরাতের স্বামী বলে পরিচিত নিখিল জৈন। তিনি বলেছেন, আগস্টেই আদালতে দেখা হবে। তখনই দুধকা দুধ, পানিকা পানি হয়ে যাবে। বিষয়টি আদালতের বিচারাধীন বলে নিখিল জৈন আর কোনো মন্তব্য করতে চাননি। শুধু জানিয়েছেন, তিনি বিয়ের আনালমেন্টের মামলা এনেছেন কলকাতার আদালতে। আগস্টে মামলার শুনানি হবে। নুসরাত তার বিরুদ্ধে টাকা সরানোর যে অভিযোগ এনেছেন সেই সম্পর্কে নিখিল জানান, সত্য একদিন সামনে আসবেই।
গত শুক্রবার নুসরাত অন্তঃসত্ত্বা এই খবর ছড়িয়ে পড়ার পর নিখিল জৈন বিবৃতি দিয়েছিলেন, আর যেই হোক  তিনি ওই সন্তানের পিতা নন। তারপর বুধবার নুসরাতের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে জানান হয়, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি। তারা লিভ টুগেদার  করতেন। লোকসভার ওয়েবসাইটে কিন্তু নুসরাত জাহানকে বিবাহিতা এবং তার স্বামীর নাম নিখিল জৈন হিসেবেই দেখানো আছে। উল্লেখ্য, নুসরাতের ভাবি সন্তানের পিতা হিসেবে যার নাম উঠে আসছে, সেই যশ দাসগুপ্ত তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন যা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। পোস্টের সঙ্গে দেয়া ছবিতে দেখা যাচ্ছে যশ একঝাঁক গাছপালার সবুজের মধ্যে নিল ডেনিম আর সাদা শার্ট পরে বসে আছেন। যশ লিখেছেন, বুদ্ধিমান সমস্যার সমাধান করে আর জ্ঞানী সমস্যাকে আসতেই দেয় না। এই পোস্ট এর মধ্য দিয়ে যশ কি বোঝাতে চাইছেন? কমেন্ট বক্সে নুসরাতের প্রতিক্রিয়া মুহূর্তের মধ্যে আসে -তোমার গাছগুলি কি সুন্দর!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর