× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

ওয়াশিংটনে ভ্যাকসিন নিলে মিলছে গাঁজা

অনলাইন

নিজস্ব সংবাদদাতা
(১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ১২:০৩ অপরাহ্ন

করোনাভাইরাসের বিরুদ্ধে টিকা নেয়ার জন্য মানুষকে উৎসাহিত করতে এবার তালিকায় যোগ হয়েছে গাঁজা। হ্যা, সত্যিই তাই। সোমবার করোনার টিকা নেয়ার জন্য মানুষকে উৎসাহিত করার জন্য যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের লাইসেন্সধারী খুচরা গাঁজার বিক্রেতাদের এই অনুমতি দেয়া হয়েছে। এর মধ্য দিয়ে প্রাপ্তবয়স্ক গ্রাহক যারা কোনো ইন-স্টোর ভ্যাকসিনেশন ক্লিনিকে টিকা নিয়েছেন তাদেরকে এখন একটি নির্দিষ্ট পরিমাণ গাঁজা দেয়া যাবে।

সিএনএন এ প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে- সোমবার ওয়াশিংটন স্টেইট লিকোর অ্যান্ড ক্যানাবিজ বোর্ড (এলসিবি) এই ঘোষণা দিয়েছে। এলসিবি এই অফারের নাম দিয়েছে, 'জয়েন্ট ফর জ্যাবস।' আগামী ১২ জুলাই পর্যন্ত ২১ বছরের বেশি বয়সী প্রাপ্ত বয়স্কদের জন্য উক্ত অফার জারি থাকবে।

টিকা নিতে মানুষকে উদ্বুদ্ধ করতে এর আগে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে বিনামূল্যে বেসবল খেলার টিকিট, বিনামূল্যে বিয়ার বা ডোনাট ইত্যাদি লোভ দেখিয়ে তাদের টিকাদানের লক্ষ্যমাত্রা পূরণের চেষ্টা করতে দেখা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al-Rashid
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ১:৫৭

একখ থেকে 'গাঁজাখুরি গল্পে'র সাথে "ভেকসিন নেয়া গল্প" সমার্থক হয়ে গেল। -গাঁজা খাইচস, না ভেকসিন নিছি"।

নুরুলহুদা
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ১২:২৭

বাস্তবতার চুড়ান্ত বিচারে মানুষের জন্য করোনা রোগের ক্ষতির সাথে গাঁজার সুদূরপ্রসারী ক্ষতি ও ভয়াবহতার কোন তুলনাই হয়না৷ মানুষ আল্লাহর নীতি-আদর্শ অমান্যতায় নেমে আসলে এই ধরণের আত্মঘাতী সব কর্ম-কান্ডকেই যৌক্তিক মনে করে থাকে৷

অন্যান্য খবর