× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ
চট্টগ্রামে অবৈধ গ্যাস সংযোগ-

কর্ণফুলী গ্যাসের জিএমসহ গ্রেপ্তার ২

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ২:৪৪ অপরাহ্ন

চট্টগ্রামে আবাসিক এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দেয়ার মামলায় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপক মো. সরওয়ার হোসেনসহ দুজনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার দুপুরে নগরের ষোলশহর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অপরজন হলেনÑ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানির আওতাধীন ফৌজদারহাট ট্রান্সমিশন শাখার ব্যবস্থাপক মজিবুর রহমান। দুদক চট্টগ্রামের উপসহকারী পরিচালক মো. শরীফ গণমাধ্যমকে জানান, গ্রেপ্তার দুজনকে আদালতে পাঠানো হয়েছে।

দুদকের করা মামলায় গ্রেপ্তার দুজন ছাড়াও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের সাবেক মহাব্যবস্থাপক বর্তমানে অবসরপ্রাপ্ত মোহাম্মদ আলী চৌধুরী, টেকনিশিয়ান দিদারুল আলম ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ছেলে মুজিবুর রহমানকে আসামি করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
এ,টি,এম,তোহা
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ২:৪৫

জেলার বিভিন্ন স্থানে গত ৭ বছর শত শত অবৈধ সংযোগ দিয়েছে কোম্পানিটির কর্মকর্তারা।

Kazi
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ১:৪৯

It is the tradition of Bangladesh minister or MP 's relatives involved in illegal business. Even high level bureaucrat's relatives too.

অন্যান্য খবর