× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

১০ লাখ টাকা পাচ্ছেন ডিএনসিসি’র কাউন্সিলররা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ সপ্তাহ আগে) জুন ১০, ২০২১, বৃহস্পতিবার, ৮:৪৫ অপরাহ্ন

ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার জলাবদ্ধতা ও উদ্ভূত সমস্যা সমাধানের লক্ষ্যে ১০ লাখ করে টাকা পাচ্ছেন প্রত্যেক কাউন্সিলর। বৃহস্পতিবার দুপুরে করপোরেশনের দ্বিতীয় পরিষদের ষষ্ঠ সভায় এ ঘোষণা দেন মেয়র মো. আতিকুল ইসলাম। ডিএনসিসি’র  সাধারণ ও সংরক্ষিত ৭২ জন কাউন্সিলর এ অর্থ বরাদ্দ পাবেন।
তিনি বলেন, নগরীর জলাবদ্ধতা নিরসন এবং দূষণ নিয়ন্ত্রণে স্বল্প, মধ্য ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে ডিএনসিসি বিভিন্ন জায়গায় খাল উদ্ধার ও পরিষ্কার কার্যক্রম শুরু করেছে, জনগণের সহায়তায় তা অব্যাহত থাকবে।
মেয়র বলেন, জনতার শক্তিকে কাজে লাগিয়ে অবৈধ দখল ও দূষণমুক্ত নগরী গড়ে তুলতে হবে। সম্মানিত নাগরিকদের তথ্য ও সেবা গ্রহণ, মতামত জানানো এবং অভিযোগ দাখিলের জন্য ‘সবার ঢাকা’ মোবাইল অ্যাপস, জরুরি সেবা সংক্রান্ত ৩৩৩ নম্বর এবং ডিএনসিসির ০৯৬০২২২২৩৩৩ ও ০৯৬০২২২২৩৩৪ নম্বর হটলাইন চালু রয়েছে।
এসময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজাসহ ঊর্ধ্বতন সব কর্মকর্তা ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
১১ জুন ২০২১, শুক্রবার, ১:২২

১০ লাখ কাউন্সিলারের হাতে গেলে এটা তার পৈতৃক সম্পত্তি হয়ে যাবে। এখান থেকে টাকা ব্যয় করতে বড়ই কষ্ট পাবে। যদি প্রত্যেকে অর্ধেক খরচ করতে রাজি হয় জলাবদ্ধতা দূর হবে। কিন্তু করবে কি ?

Tuheen
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ১০:৫৯

ভালোই ভুরীভোজের আয়োজন।

অন্যান্য খবর