× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

নয়া যাত্রা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ জুন ২০২১, শুক্রবার

এই সময়ে ঢালিউডের ব্যস্ততম নায়কদের মধ্যে অন্যতম চিত্রনায়ক সিয়াম আহমেদ। করোনার এই কঠিন সময়েও থেমে নেই তিনি। করছেন একের পর এক সিনেমা। তার অভিনীত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’ এবং ওয়েব ফিল্ম ‘মরীচিকা’ মুক্তির অপেক্ষায় আছে। ‘মরীচিকা’র ট্রেলার ইতিমধ্যে দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। সম্প্রতি সিয়াম শুটিং শেষ করলেন ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ ছবির। এদিকে সেই কাজ শেষ করতে না করতেই নতুন আরেক সিনেমায় কেন্দ্রীয় চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হলেন এই নায়ক। তার নয়া যাত্রা অর্থাৎ নতুন সিনেমাটির নাম ‘অন্তর্জাল’।
বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র হতে যাচ্ছে এটি। আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত ‘অন্তর্জাল’ চলচ্চিত্রটি পরিচালনা করবেন দীপংকর দীপন। ফেব্রুয়ারিতে  এই চলচ্চিত্রটির ঘোষণা দেন বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শুরু হয়েছে চলচ্চিত্রের শুটিংয়েরও চূড়ান্ত প্রস্তুতি। আগামী ২৪শে জুন থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির প্রথম পর্বের শুটিং শুরু হচ্ছে। সিয়াম আহমেদের চরিত্রের নাম লুমিন। যে রাজশাহীর একজন তরুণ কম্পিউটার প্রোগ্রামার। চাকরির জন্য সিভি নিয়ে অন্যের কাছে না ঘুরে নিজেই একটি স্টার্ট আপ বানিয়ে অন্যদের চাকরি দেয়ায় বিশ্বাস করে আইটি জিনিয়াস লুমিন। তবে চরিত্রটি সরল নয়, একটু জটিল মনস্তত্ত্বের। এদিকে বড় পর্দাার পাশাপাশি কিছু ওয়েব কন্টেন্টের কথাও চলছে বলে জানান সিয়াম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর