× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

উচ্ছ্বসিত দোয়েল

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ জুন ২০২১, শুক্রবার

মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল। শোবিজে তিনি দোয়েল ম্যাশ নামেও পরিচিত। সুদর্শনা এ অভিনেত্রীর মিডিয়ায় আগমন দেশের নামধারী একটি পত্রিকার কাভারের মাধ্যমে, ২০১৪ সালে। এরপর নিয়মিত হয়ে যান শোবিজে। বড় কিংবা ছোট- উভয় পর্দায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। আগামী ১৭ই জুন হাবিব শাকিলের পরিচালনায় দোয়েলের ‘কিস অফ জুডাস’  শিরোনামের একটি ওয়েব সিরিজ বিঞ্জ প্ল্যাটফরমে মুক্তি পেতে যাচ্ছে। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী বলেন, একটা ভালো চরিত্র করার চেষ্টা করেছি এখানে। দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবে।
খুব ভালো একটা অভিজ্ঞতা হয়েছে এই ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে। বাকিটা দর্শক বলবেন। নাটকেও কাজ করে থাকেন দিলরুবা দোয়েল। তবে সেটা বিশেষ কোনো চরিত্র বা গল্প হলেই কেবল। কেন তাকে নিয়মিত নাটকে দেখা যায় না জানতে চাইলে দোয়েল সোজাসাপ্টা বললেন, নাটকের ক্ষেত্রে তো ফলোয়ার দেখা হয়। কাকে নিলে মিলিয়ন মিলিয়ন ভিউ হবে এটা। মিলিয়ন মিলিয়ন ফলোয়ার্স আমার নাই। অনেক নির্মাতা যেহেতু এইটা মেইন্টেইন করছে তাই নিয়মিত কাজ করার সুযোগ হচ্ছে না। তবে আমার পছন্দসই কোনো চরিত্রে ডাকলে আমি কাজ করি এবং সামনেও করবো। এর মধ্যে দেশের বাইরের একটি ওয়েব সিরিজেও কাজ  করেছেন দোয়েল। আর মডেলিংও চলছে। দিলরুবা দোয়েলের ‘চন্দ্রাবতীর কথা’, ‘লাল মোরগের ঝুঁটি’, ‘ক্যাসিনো’ ও ‘আজব কারখানা’ মোট চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমাগুলো নিয়ে বেশ আশাবাদী তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর