× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

এক ফ্রেমে মোশাররফ-দোলন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ জুন ২০২১, শুক্রবার

ঈদের সাত পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করলেন চলতি প্রজন্মের অভিনেত্রী দোলন দে। এ ধারাবাহিকটির নাম ‘মেডেল’। এটি পরিচালনা করছেন রায়হান খান। আর নাটকটিতে মোশাররফ করিমের বোনের চরিত্রে অভিনয় করছেন দোলন। পূবাইলে চলছে এর শুটিং। বেশ মজার একটি গল্প নিয়ে এর গল্প আবর্তিত হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে, মোশাররফ করিম ও শাহাদাৎ হোসেন দুই বন্ধু। যেখানে শাহাদাৎ হোসেন গরিব আর মোশাররফ করিম ধনি।
তাদের মধ্যে সব বিষয়ে প্রতিযোগিতা চলে। স্কুলের পরীক্ষা থেকে বিয়ে পর্যন্ত চলে সেই প্রতিযোগিতা। শাহাদাৎ ও দোলন একে অপরকে পছন্দ করলেও মোশাররফ তার বোনের বিয়ে দেন অন্যদিকে। দোলন দে বলেন, এটি মজার একটি গল্প। দুই বন্ধুর প্রতিযোগিতার গল্প। গল্পে শাহাদাৎ ভাইয়ের সঙ্গে সম্পর্ক থাকলেও মোশাররফ ভাই আমাকে অন্যদিকে বিয়ে দিয়ে দেয়। পরবর্তীতে মোশাররফ ভাইয়ের সঙ্গে আমার বিরোধ হয়ে যায়। বার বার বাপের বাড়ি চলে আসি আমি। কিন্তু সহ্য করতে পারি না মোশাররফ ভাইকে। এভাবেই গল্প এগিয়ে যায়। দোলন বলেন, মোশাররফ ভাই অনেক গুণী অভিনেতা। তার সঙ্গে কাজ করে খুবই ভালো লেগেছে। পুরো নাটকের টিমই খুব ভালো ছিল। আর নাটকটি দেখে দর্শক মজা পাবে বলেই আমার বিশ্বাস। এদিকে দোলন এটি ছাড়াও ঈদের বেশ কয়েকটি নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর