× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

পায়েলের মূল মন্ত্র

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ জুন ২০২১, শুক্রবার

রোজার ঈদে ২৫ নাটকে অভিনয় করে তাক লাগিয়ে দেন কেয়া পায়েল। শুধু সংখ্যা নয়, অভিনয় শৈলীতেও দর্শকের মন কেড়েছেন তিনি। ক্যারিয়ারের অল্প সময়ে নির্মাতাদের আস্থায় পরিণত হয়ে উঠেছেন তিনি। বর্তমানে পায়েল ব্যস্ত রয়েছেন কোরবানি ঈদের নাটক নিয়ে। দিন-রাত এক করে করছেন শুটিং। মনোযোগ শুধুই অভিনয়কে ঘিরেই। সুবর্ণ এই সুযোগকে পুরোপুরি কাজে লাগাতে ছুটে চলছেন। সম্প্রতি শেষ করেছেন কয়েকটি নাটকের শুটিং।
মেহেদী হাসান জনির পরিচালনায় দুইটা কাজ করেছেন। একটির নাম হচ্ছে ‘সরি বিন্দু’, অন্যটি হচ্ছে ‘কী কারণে’। এ ছাড়া মাবরুর রশীদ বান্নাহর ‘এনগ্রি কবির’, মেহেদী হাসান হৃদয়ের ‘ক্রাইম পার্টনার’, মিজানুর রহমান আরিয়ানের ‘ওয়েডিং স্টোরি’, মাহমুদ মাহিনের ‘ওয়ান সাইড লাভ’ ও রাফাত মজুমদার রিংকুর ‘স্বপ্নের নায়িকা’ নাটকগুলোতে অভিনয় করেছেন। এ কাজগুলোতে পায়েলের সহশিল্পী ছিলেন মুশফিক ফারহান, মনোজ, জোভান ও তৌসিফ। পায়েল নিজেকে কোনো গণ্ডির মধ্যে সীমাবদ্ধ রাখেননি। বিভিন্ন নির্মাতা ও শিল্পীদের সঙ্গে কাজ করে যাচ্ছেন। এ ব্যাপারে কেয়া পায়েল বলেন, আমি সবাইকে গুরুত্ব দেই। আমার যারা সহশিল্পী আছেন প্রত্যেকটা মানুষ সমানভাবে গুরুত্বপূর্ণ। যারা সিনিয়র তাদের কাছ থেকে শিখি। জুনিয়রদের কাছেও শেখার চেষ্টা করি। বিজ্ঞাপন দিয়ে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন কেয়া পায়েল। পরবর্তীতে তাহসান, হাবিব ওয়াহিদ, মিনারের মতো তারকাদের গানের মিউজিক ভিডিও’র মাধ্যমে নির্মাতাদের নজরে আসেন। সবমিলিয়ে তার ক্যারিয়ার মাত্র তিন বছরের। ক্যারিয়ারের এই মুহূর্তে পায়েলের ভাবনা জানতে চাইলে তিনি বলেন, অভিনয় তো কোনো জায়গা থেকে শিখে আসিনি। আমার মনে হয় মানুষের কাছে পৌঁছানোর জন্য মূল মন্ত্র হচ্ছে অভিনয়। চেষ্টা করছি যে চরিত্রগুলো পাচ্ছি সেগুলো ভালোভাবে করার। অভিনয়ের দক্ষতা বাড়ানোর। ভালো গল্প সিলেকশনের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর