× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

সাতক্ষীরায় ২১১ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত ১১১

অনলাইন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে
(১ সপ্তাহ আগে) জুন ১১, ২০২১, শুক্রবার, ১০:৫১ পূর্বাহ্ন

সীমান্ত জেলা সাতক্ষীরায় করোনা হাসপাতালে করোনা রোগীর সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। বুধবার ও বৃহস্পতিবার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে ২১১ জনের। যার মধ্যে ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে। একই দিনে জেলায় করোনায় আক্রান্তে দুই জন ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরো চার জনের।

বুধবার ও বৃহস্পতিবার করোনা উপসর্গে চার জনের মৃত্যু হয়েছে। মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। মারা গেছেন সাতক্ষীরার উপজেলার গয়েশপুর গ্রামের রুহুল কদ্দুস (৫৫), পরানদাহ গ্রামের রূপবান বিবি (৫৫), আমতলা গ্রামের রিজিয়া খাতুন (৩৫) ও সাতক্ষীরা শহরেরর মুন্সিপাড়া এলাকার কামরুজ্জামান (৬৪)।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে দুই জনের। তারা হলেন, কলারোয়া উপজেলার চার মাসের অন্তঃসত্ত্বা নারী বিলকিস খাতুন (২৮) ও শ্যামনগরের বিধান চন্দ্র মন্ডল (৩৭)।



সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক কুদরত-ই-খোদা জানান, রোগীর সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। হাসপাতালে শয্যা সংখ্যা ১২০ থেকে  বাড়িয়ে ১৩৫ করা হয়েছে।

প্রসঙ্গত, সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটির ভার্স্যুয়াল সভায় সাতক্ষীরা ঘোষিত লকডাউন ১৭ই জুন পর্যন্ত বৃদ্ধি করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর