× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

কলকাতার নিউ টাউনে নিহত দুই দুষ্কৃতীর পাকিস্তান যোগ ছিল, সিবিআই তদন্তের দাবি বিজেপির

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ সপ্তাহ আগে) জুন ১১, ২০২১, শুক্রবার, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ১০:৫১ পূর্বাহ্ন

কলকাতার নিউ টাউনে সাপুড়জি আবাসনে এসটিএফের গুলিতে নিহত দুই গ্যাংস্টার জয়পাল সিং ভুললার এবং যশপ্রীত সিং এর পাকিস্তানে যোগাযোগ ছিল এবং আরো কোনো সন্ত্রাসমূলক কাজ করার জন্য তারা কলকাতায় ডেরা বেঁধেছিলো কিনা তাই নিয়ে সিবিআই তদন্ত দাবি করল বিজেপি। শুক্রবার সকালে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এই ব্যাপারটিতে উচ্চ পর্যায়ের তদন্ত চান। কারণ, তারও ধারণা পাঞ্জাব এর ড্রাগ পাচারকারীদের সঙ্গে পাকিস্তানের নিবিড় যোগাযোগ ছিল। ভারতকে করিডোর বানিয়ে বাংলাদেশেও ড্রাগ পাচার করা হত। তবে দিলীপ বাবু আশংকা প্রকাশ করেছেন, যে ভাবে আগ্নেয়াস্ত্র নিয়ে দুই দুষ্কৃতী এসটিএফের ওপর চড়াও হয়েছিল তাতে তাদের আরও নাশকতার লক্ষ্য ছিল। উল্লেখ্য, জয়পাল ও যশপ্রীত পাঞ্জাবের দুই কুখ্যাত গ্যাংস্টার। দিন পনেরো আগে তারা সাপুরজি আবাসনের একটি ফ্ল্যাট ভাড়া নেয় তৃতীয় ব্যক্তির মাধ্যমে মাসিক ১৫ হাজার টাকায়। তারা বাড়ি থেকে বের হত না।
খাবার আসত হোম ডেলিভারির মারফত। জয়পাল সিং ভুল্লারকে একদিন এক আবাসিক পাকিস্তানের একটি দোকানের ছাপ দেয়া প্লাস্টিকের প্যাকেট নিয়ে বের হতে দেখেন। পুলিশের অনুমান, অমৃতসর যেহেতু পাকিস্তান থেকে আসা ড্রাগ এর গেটওয়ে তাই ভুললার এবং যশপ্রীত এর সঙ্গে পাক যোগাযোগ থাকতে পারে। এই বিষয়টির তদন্তের জন্যে সিবিআইকে চাইছে বিজেপি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
১১ জুন ২০২১, শুক্রবার, ১২:০১

প্রত্যেকে তার পিছনে একটি শক্তি চায়। হতে পারে তারা পাকিস্তানের সঙ্গে যোগাযোগ ছিল । চোখ বুঁজে পাকিস্তানের নাম বিজপির সরকার নিয়েছে এটা গতানুগতিক ।অন্য কোন ভারত বিরোধী ও তাদের শক্তি জোগাতে পারে ?

Samsulislam
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ১১:৪৪

পাকিস্তান কে মুছে দেওয়া হউক।

অন্যান্য খবর