× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

৩০০ বার অডিশন থেকে প্রত্যাখ্যান!

বিনোদন

বিনোদন ডেস্ক
১১ জুন ২০২১, শুক্রবার

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত রানি মুখার্জি অভিনীত ‘মর্দানি’ ছবিতে প্রথমবার মুখ্য চরিত্রে দেখা যায় তাহির ভাসিনকে। 'মর্দানি' ছবিতে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন তিনি। শীঘ্রই তাকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে কপিল দেবের বায়োপিক 'এইট্টি থ্রি'তে দেখা যাবে। কিন্তু ইন্ডাস্ট্রিতে তাহিরের জার্নিটা কেমন ছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, প্রথম দিকে মুম্বই গিয়ে ৩০০ বার অডিশন দিয়ে ব্যর্থ হয়েছিলেন তিনি। চোখে অনেক স্বপ্ন নিয়ে মুম্বইয়ে এসেছিলেন তিনি। প্রায় তিন মাস পর বাড়ি ভাড়া করতে পেরেছিলেন। ছবি এবং বিজ্ঞাপন মিলিয়ে ৩০০ বার অডিশন দিয়েছিলেন এবং ব্যর্থ হয়েছিলেন। ২০১২ সালে 'কিসমত লভ পয়সা দিল্লি', ২০১৩ সালে 'কাই পো চে', ২০১৪ সালে 'ওয়ান বাই টু'-এ অভিনয় করার সুযোগ পান।
তবে সেইসব ব্যর্থতা থেকে যা শিখেছিলেন ‘মর্দানি’র অডিশনে নিজেকে উজার করে দিয়েছিলেন বলে জানান। যদিও 'মর্দানি'র পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাহিরকে। 'ফোর্স ২', 'মান্টো', 'ছিছোড়ে' এবং 'লভ শটস'-এর মতো একাধিক ওয়েব সিরিজে। এদিকে সামনে তাপসী পান্নুর সঙ্গে 'লুপ লাপেটা' ছবিতে দেখা যাবে এ অভিনেতাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর