× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ জুন ২০২১, সোমবার, ৯ জিলক্বদ ১৪৪২ হিঃ

‘মাদকবাহী’ মাইক্রোবাস পিষে দিয়ে গেলো এএসআই’কে

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) জুন ১১, ২০২১, শুক্রবার, ১২:৪৯ অপরাহ্ন

চট্টগ্রামে মাইক্রোবাসের চাপায় পুলিশের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মারা গেছেন। শুক্রবার ভোরে নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় ওই ঘটনায় আহত হয়েছেন এক কনস্টেবল।

নিহত কাজী মো. সালাউদ্দিন চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি লক্ষীপুর সদর উপজেলার দক্ষিণ জয়পুর এলাকায়।

ভোর ৫টার দিকে চোলাই মদ পরিবহন করা হচ্ছে এমন গোপন খবরের ভিত্তিতে ওই মাইক্রোবাসটিকে থামার সংকেত দিলেও সেটি না থেমে এএসআই সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছেন চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া।

তিনি বলেন, পরে পুলিশ ধাওয়া করে চান্দগাঁও বোর্ড স্কুল সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় মাইক্রোবাসটি আটক করে। জব্দ করা মাইক্রোবাসটিতে ৭৩০ লিটার চোলাই মদ পাওয়া গেছে।

সালাউদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে  চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত কনস্টেবল মাসুমকে একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আল এমরান
১১ জুন ২০২১, শুক্রবার, ৫:৪৮

মাদক কারবারিরা নির্দয়,নিষ্ঠুর হাইওয়েতে এদের গাড়ি থামাতে কৌসুলি প্রতিবন্ধকতা তৈরির দিকে খেয়াল রাখা অবশ্য কর্তব্য ।তার আত্মার শান্তি কামনা করি।

Kazi
১০ জুন ২০২১, বৃহস্পতিবার, ১১:৫৬

যারা দায়িত্ব পালন করতে মৃত্যু হয় তাদের পরিবারের জন্য সরকার কি রকম নিরাপত্তা বেষ্টনী ব্যবস্থা করে রেখেছেন।

অন্যান্য খবর