× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৭ অক্টোবর ২০২১, রবিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৯ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

‘ভিশনারি লিডার অ্যাওয়ার্ড' পাচ্ছেন বাংলাদেশি শিক্ষার্থী

ষোলো আনা

ষোলো আনা ডেস্ক
১১ জুন ২০২১, শুক্রবার

ভারতে ‘ভিশনারি লিডার’ পুরস্কার পাচ্ছেন বাংলাদেশের সাম্মাম। সম্মাম লাভলি প্রফেশনাল ইউনিভার্সিটির যন্ত্র প্রকৌশল বিভাগের শিক্ষার্থী। জুনে চতুর্থ বার্ষিক আইএসআইইএনডিআইএ এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাকে ‘ভিশনারি লিডার' সম্মান দেয়া হবে। অন্ধ্রপ্রদেশের সেঞ্চুরিয়ান ইউনিভার্সিটি অব টেকনোলজি ম্যানেজম্যান্টে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। সাম্মামকে এই পুরস্কারের জন্য মনোনীত করেছে ভারতের লাভলি প্রফেশনাল ইউনিভার্সিটি (এলপিইউ)। কারন এসডিজি অর্জনে জাতিসংঘের প্রচারে সবচেয়ে বেশি সংখ্যক কার্যক্রমে অংশ নিয়েছেন সাম্মাম। সাম্মাম বলেন, এলপিও’র শিক্ষার্থী হিসেবে এই প্রতিষ্ঠান থেকে আমি সামাজিক সেবার অনুপ্রেরণা পেয়েছি। এসডিজির সবগুলো কার্যক্রমে আমি অংশ নিয়েছি।
সুস্বাস্থ্য ও মানবকল্যাণ নিয়ে সচেতনতা বাড়াতে আমি কাজ করেছি। ২০৩০ সালের মধ্যে এসডিজি অর্জনে আমি সবাইকে ঐক্যবদ্ধ থাকতে উৎসাহিত করেছি। বর্তমান বিশ্বে পরিবর্তন আনতে ১৭ প্রকার টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা দরকার। আমি এই সতেরোটিতেই কাজ করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর