× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা    

তৃণমূলে ফিরলেন মুকুল রায়, উত্তরীয় পরিয়ে বরণ করে নিলেন অভিষেক (অডিও)

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুন ১১, ২০২১, শুক্রবার, ৬:১৬ অপরাহ্ন

শুক্রবার দুপুরে তিন বছর নয় মাস পরে আবার তৃণমূল কংগ্রেসে ফিরলেন বিজেপির সহ-সভাপতি মুকুল রায়।  তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সপুত্র মুকুল রায়কে এদিন উত্তরীয় পরিয়ে বরণ করে নেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

উল্লেখযোগ্য, এই অভিষেককে সংগঠনের কাজে গুরুত্ব দেয়াতেই দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল। মমতা অবশ্য এদিন সাংবাদিক বৈঠকে বলেন, কোনও সুস্থ মানুষ বিজেপি করতে পারেনা। মুকুলকে ধমকে- চমকে,  এজেন্সির জুজু দেখিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। মমতা জানান, মুকুল রায়কে গুরুত্বপূর্ণ পদই দেয়া হবে। মুকুল রায় বলেন,  এ তার ঘরে ফিরে আসা। ভারতবর্ষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল সারা ভারতেই জায়গা করে নেবে। বিস্তারিত শুনুন অডিওতে

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ashraful islam
১১ জুন ২০২১, শুক্রবার, ৭:৪৫

আমি মুখ্যু-সুখ্যু মানুষ বাবু। কিছুই জানি না। এই এদেশের রঙ তামাশা কিছুই বুঝি না। আজকে যিনি দক্ষিণেতে কালকে তিনি বামের। আজকে যিনি তেরঙ্গাতে কাল ভক্ত রামের।

Nam Nai
১১ জুন ২০২১, শুক্রবার, ৭:০৬

Opportunistic politics , not surprised . Given enough political favour - he will join any party .

Mahmud
১১ জুন ২০২১, শুক্রবার, ৫:৩৪

ভারতীয় রাজনীতিতে নীতি , নৈতিকতা , মুল্যবোধ বলতে কিছু নেই । রাজনীতিবিদরা কতো সহজে কেনাবেচা হন এটা তার একটা উদাহরন । গত রাজ্যসভা নির্বাচনের আগে একঝাক নেতা নেত্রী অনেকটা নির্লজ্জভাবেই তৃনমুল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলো । শোচনীয় পরাজয়ের পর তারা আবার ফিরে আসবে বলে যে ধারনা পাওয়া যাচ্ছিলো সেটাই বোধ হয় বাস্তবে রুপ নেওয়া শুরু করলো ।

অন্যান্য খবর