× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ঘরবন্দি মম

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ জুন ২০২১, শনিবার

শুটিংয়ে নেই জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। সর্বশেষ তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। স্বাস্থ্যবিধি মেনেই এই ছবিতে তিনি অভিনয় করেন। ছবিতে তার অভিনয়ও দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়। এই ছবির পর আর কোনো কাজ করেননি এই নায়িকা। নিজের মতো করেই সময় পার করছেন বলে জানান। মম বলেন, অভিনয়ের বাইরে কাজ করার কোনো পরিকল্পনা নেই। কিন্তু করোনার কারণে আমি শুটিং করছি না।
করোনাভাইরাস নিয়ন্ত্রণ যতদিন না আসবে ততদিনই এভাবে থাকবো। বেঁচে থাকলে
ভবিষ্যতে অনেক কাজই করা যাবে। গত বছরের মার্চ থেকে চলছে করোনাকাল। এর মধ্যে দীর্ঘ সময় শুটিং বন্ধ ছিল। সে কারণে অভিনয়শিল্পীরাও কাজ বন্ধ করে অবসর সময় কাটান। তবে লকডাউন উঠে গেলে ঘরবন্দি হয়ে থাকা অনেক অভিনয়শিল্পীই শুটিংয়ে ফেরেন। মমও নির্মাতাদের অনুরোধে দুই একটি কাজ করেছেন। কিন্তু এই সময়ে এসে পুরোই ঘরবন্দি। এদিকে অঞ্জন আইচের পরিচালনায় ‘আগামীকাল’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন দুই বছর আগে। সম্প্রতি ছবিটি সেন্সর পেয়েছে। এতে মম জুটি বেঁধেছেন জনপ্রিয় মডেল-অভিনেতা ইমনের সঙ্গে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর