× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

শ্রাবন্তীর চার নম্বর বিয়ে!

বিনোদন

বিনোদন ডেস্ক
১২ জুন ২০২১, শনিবার

বিয়ের সাজে ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাতেই বেজায় ট্রোলড হতে হল অভিনেত্রীকে। চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি? বিদ্রুপ করে প্রশ্ন নেটিজেনদের একাংশের। করোনার  দাপটে শুটিং বন্ধ। কিন্তু টলিপাড়া সরগরম দুই অভিনেত্রীর সাংসারিক ঝামেলা নিয়ে। একদিকে নুসরfত-নিখিল, অন্যদিকে শ্রাবন্তী-রোশন। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বহুদিন ধরেই থাকেন না শ্রাবন্তী। গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসতে শুরু করেছিল।
তারপর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় একে অন্যের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন রোশন-শ্রাবন্তী। ছেড়ে কথা বলেনি শ্রাবন্তীপুত্র ঝিনুকও। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল সে। এমন পরিস্থিতিতে কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। কিন্তু তারপরই আবার ইনস্টাগ্রামে একে অন্যকে কটাক্ষ করেন। এমন পরিস্থিতিতেই লাল টুকটুকে শাড়িতে বিয়ের সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন শ্রাবন্তী। মাথায় মুকুটও পড়েছেন অভিনেত্রী।  ছবি দেখে মনে হচ্ছে কোনও বিজ্ঞাপনের জন্যই ছবিটি তুলেছেন টলিপাড়ার অভিনেত্রী। তবে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ট্রোলের পালা শুরু হয়ে যায়। ফেসবুকে আড়াই হাজারেরও বেশি কমেন্ট পড়ে গিয়েছে। তাতেই অনেকে প্রশ্ন করেছেন, চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি অভিনেত্রী? আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই, এমন মন্তব্যও করা হয়েছে। একজন আবার লিখেছেন, দামে কম মানে ভাল শ্রাবন্তী ফার্নিচার। এমনই মন্তব্যে ভরে গিয়েছে পোস্টটির কমেন্ট বক্স।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর