× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

অবশেষে মুখ খুললেন

বিনোদন

বিনোদন ডেস্ক
১২ জুন ২০২১, শনিবার

২০২০ সালটা মিনিষা লাম্বার জন্য বেশ কঠিন ছিল। কারণ, বিবাহ বিচ্ছেদের জন্য কোর্টের দ্বারস্থ হতে হয় তাকে। কঠিন বাস্তবকে মেনে নিয়ে ইতি টানতে হয়েছিল নিজের দাম্পত্য জীবনের। বিচ্ছেদের প্রায় এক বছর পর বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন নায়িকা। তিনি এক সাক্ষাৎকারে বলেন, আমি বলবো প্রত্যেক মানুষের ভালোভাবে বাঁচার অধিকার আছে। এখনও আমাদের সমাজে বিবাহ বিচ্ছেদকে খারাপভাবে দেখা হয়। কিন্তু, এখন সময় বদলেছে। মেয়েরা নিজের পায়ে দাঁড়িয়েছে।
তাদের নিজস্ব মতামত আছে। তাই বিয়েতে খুশি না থাকলে  বেরিয়ে আসার অধিকার আছে তাদের। ২০১৩ সালে মুম্বইয়ের একটি নাইট ক্লাবে রায়ান থামের সঙ্গে প্রথম দেখা হয় অভিনেত্রীর। প্রথমে বন্ধুত্ব, তারপর প্রেম। এরপর ২০১৫ সালে তারা সিদ্ধান্ত নেন একসঙ্গে থাকার। এরপর পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করেন। প্রথমে সব ঠিক থাকলেও কার যেন কুনজর পড়লো মিনিষার সংসারে। বিয়ের পাঁচ বছরের মাথায় এমনই সমস্যা শুরু হলো যে, তারা ডিভোর্সের সিদ্ধান্ত  নেন। মিনিষার কথায় সম্পর্কটা বিষিয়ে উঠেছিল। তিনি বলেন, ডিভোর্সের সিদ্ধান্ত নেয়া সহজ নয়। কিন্তু, আমি মনে করি সম্পর্ক বিষাক্ত হয়ে গেলে তার থেকে বেরিয়ে আসা উচিত। প্রসঙ্গত, ২০০৫ সালে ‘ইহান’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন মিনিষা। এরপর ‘হানিমুন ট্রাভেলস’, ‘ভেজা ফ্রাই টু’, ‘জোকার’ থেকে ‘জিলা গাজিয়াবাদ’ ছবিতে কাজ করেন। মিনিষার ঝুলিতে রয়েছে বহু ছবি। তিনি কাজও করেছেন বহু তারকার সঙ্গে। ‘বাচনা অ্যায় হাসিনো’ ছবিতে তার ও রণবীর কাপুরের  কেমিস্ট্রি বেশ প্রশংসা কুড়িয়েছিল বলিপাড়ায়। হিন্দি ছাড়াও পাঞ্জাবি ছবিতে কাজ করেছেন মিনিষা লাম্বা। বড় পর্দার পাশাপাশি টেলিভিশন শো-তে কাজ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর