× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

নিশোর পরিকল্পনা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ জুন ২০২১, শনিবার

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। পর্দায় তার উপস্থিতি দর্শকের মধ্যে অন্যরকম উন্মদনা তৈরি করে। প্রতিটি নাটকে ভিন্নধর্মী চরিত্রে নিজেকে উপস্থাপন করছেন। ছোটপর্দায় নিয়মিত অভিনয় করলেও চলচ্চিত্রে নেই এই অভিনেতা। তার সমসাময়িক অনেক অভিনেতা বড়পর্দায় নাম ভূমিকায় অভিনয় করছেন। নিশোর ভক্তদের চাওয়া তাকে বড়পর্দায় দেখা। এবার আগামী বছরই সেটির বাস্তবায়নের পরিকল্পনা করছেন তিনি। নিশো জানান, অনেক আগে থেকেই তার বড়পর্দায় কাজ করার ইচ্ছা।
এ পর্যন্ত চার-পাঁচটি গল্প নিয়ে মিটিংও হয়েছে। সব কটিই ইতিবাচক। সুযোগ বুঝেই তিনি বড়পর্দায় কাজ করবেন। কিন্তু সেটা কবে? উত্তরে তিনি বলেন, আগামী বছরের আগে হবে না। অনেকেই তো কালই নেমে পড়তে বলেন। কিন্তু সেটা তো সম্ভব নয়। প্রস্তুতির ব্যাপার আছে। তবে আগামী বছরের প্রথমদিকে পরিকল্পনা মোটামুটি চূড়ান্ত করেছি।  এদিকে করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে গেল ঈদুল ফিতরের নাটকে কাজ করেননি নিশো। সম্প্রতি ঈদুল আজহার জন্য কাজ শুরু করেছেন এই অভিনেতা। চলতি মাস আসছে ঈদের নাটকেই ব্যস্ত থাকবেন বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর