× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

অপেক্ষা আরও একদিন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ জুন ২০২১, শনিবার

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। প্রথমবারের মতো মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় ওটিটি প্ল্যাটফরমের জন্য একটি কাজ করেছেন। তবে এই মুহূর্তে কাজটি নিয়ে কিছু বলতে নারাজ অভিনেত্রী। কিন্তু কেন? তার ভাষ্য, এ বিষয়ে সব কিছু জানার জন্য আর একদিন অপেক্ষা করতে হবে। কারণ আগামীকাল বিকাল ৪টায় আমাদের বিশেষ লাইভ রয়েছে। সেখানে জানা যাবে সবকিছু। তবে এখন শুধু একটি কথাই বলবো, এই কাজটির জন্য আমি তিন মাস অন্য কাজে সময় দেইনি। আমার দুই বছরের ক্যারিয়ারের এটি অন্যরকম একটি কাজ বলতে পারি।
এর মধ্যদিয়ে প্রথমবারের মতো বড় পরিসরের জন্য কাজ করলাম। এর ফলাফল দেখেই ওটিটির পরবর্তী কাজের বিষয়ে সিদ্ধান্ত নেবো। এদিকে এই অভিনেত্রী এখন আসছে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আজ নির্মাতা কাজল আরেফিন অমির একটি নাটকের জন্য এই অভিনেত্রী ক্যামেরার সামনে দাঁড়াবেন। এদিকে এরই মধ্যে ঈদের জন্য সঞ্জয় সমাদ্দারের ‘শোকসভা’, প্রবীর রায় চৌধুরীর ‘বাবা তোমাকে ভালোবাসি’ ও এস আর মজুমদারের ‘মন দরিয়া’সহ বেশকিছু একক নাটকের শুটিং শেষ করেছেন ফারিণ। এবার আসছে ঈদে নাটকের সংখ্যা কেমন হবে আপনার? উত্তরে তিনি বলেন, গেল ঈদে খুব বেশি কাজ করতে পারিনি। ওটিটির কাজটি নিয়ে ব্যস্ত ছিলাম অনেকদিন। সেটির কাজ শেষ হবার পরেই করোনা সংক্রমণ বেড়ে যায়। তাই নতুন কাজের সংখ্যা কম ছিল। তবে এবার আসছে ঈদে অনেকগুলো নাটকে দেখা যাবে। এ সময়ে নানারকম চরিত্রে এই গ্ল্যামারকন্যাকে দেখা যাচ্ছে। নিজেকে কোথায় দেখতে চান ফারিণ? তিনি বলেন, কারও সঙ্গে প্রতিযোগিতা করার সাহস আমার নেই। যে গল্প ও চরিত্রটি ভালো লাগে আমি সেটিতে কাজ করছি। আমি কিছু ভালো গল্প ও চরিত্রে কাজ করতে চাই। যার মধ্য দিয়ে দর্শক আমাকে মনে রাখবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর